কুমিল্লা সদর দক্ষিণের সাড়ে তিন শত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সদর দক্ষিণ প্রতিনিধি।।

14
করোনা ভাইরাস বিস্তার রোধে হোম কোয়ারেন্টাইনে থাকা কর্মহীন দিনমজুর ও অসহায় মানুষের পাশে থেকে বিরামহীন ভাবে কাজ করছেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার। সরকার হোম কোয়ারেন্টাইন ঘোষনার পর থেকেই দলীয় ও প্রশাসনিক ভাবে উপজেলা বাসির পাশে থেকে নিরলসভাবে এক ইউনিয়ন থেকে অন্য ইউনিয়নে ছুটে চলছেন তিনি।
শুক্রবার সকালে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন চৌধুরী, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নান মজুমদার এর উদ্যোগে ও আলমপুর গ্রামের বাসিন্দা যুবলীগ নেতা প্রবাসী তোফায়েল আহম্মেদের অার্থিক সহযোগিতায় আলমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চৌয়ারা ইউনিয়নের সাড়ে ৩’শ জন অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী (চাল, ডাল, আলু, তেল, পেয়াজ, ছোলা, সাবান) বিতরণ করা হয়।
এ ব্যাপারে সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার বলেন,করোনা ভাইরাসের প্রভাবে সারা বিশ্ব এখন আতংকে রয়েছে। বাংলাদেশ সরকার সারা দেশের মানুষকে হোম কোয়ারেন্টাইনে থাকার ঘোষণা দিয়েছেন। ফলে দেশের নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়েছে। সরকারের পাশাপাশি সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ সহ দলের অঙ্গ সহযোগি সংগঠন নেতৃবৃন্দ মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন।
এদের মধ্যে অন্যতম যুবলীগ নেতা প্রবাসী তোফায়েল আহম্মেদ। সমাজের বৃত্তবানদের তোফায়েলের মতো অসহায় মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানিয়েছেন গোলাম সারওয়ার। কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন চৌধুরী বলেন, আমার বাগিনা যুবলীগ নেতা তোফায়েল মানুষের জন্য কাজ করতে পচন্দ করে। উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার সাহেবের ডাকে সাড়া দিয়ে সাড়ে তিন শত জন মানুষকে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করেছেন। আগামী দিনেও মানুষের জন্য এ সহযোগিতার ধারা অব্যাহত থাকবে।
এ সময় চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ সোহাগ, উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল হাসেম, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াদুদ মুহুরী, আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন, মোঃ শাহ আলম,ষুবলীগ নেতা আব্দুল হান্নান মিলন, মনির ফরাজী, ফারুক,মীর হোসেন, ফয়সাল সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন
আরো পড়ুনঃ