কুষ্টিয়ার জেলা প্রশাসকসহ ৭ জন করোনা আক্রান্ত

79

জাহাঙ্গীর হোসেন জুয়েল, কুষ্টিয়া প্রতিনিধি।। কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেনসহ ৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। অন্যরা হলেন, ভেড়ামারা উপজেলার ৪ জন এবং কুমারখালী উপজেলা দু’জন। শনিবার সন্ধ্যায় সিভিল সার্জন এইচএম আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আহমেদ সাদাত জানান, শুক্রবার সন্ধ্যা থেকেই তিনি সর্দি জ্বর অনুভব করলে শনিবার সকালে পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। সন্ধ্যায় জানতে পারেন করোনা পজিটিভ হয়েছেন। তবে তিনি সুস্থ আছেন এবং হোম কোয়ারেন্টিনে রয়েছেন। এছাড়া, ভেড়ামারা উপজেলায় আক্রান্ত ৪ জন বামনপাড়া, আড়কান্দি ও বাহাদুরপুর। কুমারখালী উপজেলায় আক্রান্ত দু’জন পাইকপাড়া ও চাপড়া গ্রামের বাসিন্দা।

এদিকে, কুষ্টিয়ার মেডিকেল কলেজের প্রদত্ত তথ্য মতে পিসিআর ল্যাবে শনিবার মোট ১১১ টি নমুনার (কুষ্টিয়া ৬৮, চুয়াডাঙ্গা ৪, ঝিনাইদহ ৫, নড়াইল ৫, মাগুরা ১০, মেহেরপুর ১৯) মধ্যে কুষ্টিয়া জেলার সদর উপজেলায় ১ জন, ভেড়ামারা উপজেলায় ৪ জন ও কুমারখালী উপজেলায় ২ জন মোট ৭ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন। বাকিগুলোর ফলাফল নেগেটিভ।

আজকে শনাক্তদের মধ্যে ২ জনের বয়স ২১-৩০ বছর, ৩ জনের বয়স ৩১-৪০ বছরের মধ্যে, ১ জনের বয়স ৪০-৫০ বছরের মধ্যে এবং ১ জনের বয়স ৫১-৬০ বছরের মধ্যে। আজকে নতুন শনাক্ত সবাই পুরুষ। এই নিয়ে কুষ্টিয়ায় আজ শনিবার পর্যন্ত ১১১ জন কোভিড রোগী শনাক্ত হল (বহিরাগত বাদে)। উপজেলাভিত্তিক রোগী শনাক্ত ‘দৌলতপুর ২৩, ভেড়ামারা ১৯, মিরপুর ১২, সদর ৩২, কুমারখালী ১৮, খোকসা ৭।

উল্লেখ্য, কুষ্টিয়ায় করোনা সংক্রমণের পর থেকেই জেলা প্রশাসক আসলাম হোসেন অসহায় মানুষের পাশে ছিলেন। শুক্রবার ছুটির দিনেও তিনি করোনা আক্রান্ত মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!