কুষ্টিয়ার পৃথক সড়ক দূর্ঘটনায় শিশুসহ নিহত-২ , আহত-২

86

জাহাঙ্গীর হোসেন জুয়েল কুষ্টিয়া প্রতিনিধি।। কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশুসহ ২জন নিহত হয়েছে এবং আহত হয়েছে আরও ২জন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে দৌলতপুর উপজেলার প্রাগপুর বাজারে বালি ভর্তি ড্রাম ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। সংঘর্ষে রাইব (২০), আনোয়ার (২৭), আব্দুল্লাহ্ (২২) নামে ৩জন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রাইব মারা যায় এবং আহত আনোয়ার ও আব্দুল্লাহকে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থাও আশংকাজনক বলে জানাগেছে।

নিহত রাইব উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের গরুড়া ফুটানিবাজার এলাকার চান্দু মন্ডলের ছেলে এবং গুরুতর আহত আনোয়ার (২৭) ও আব্দুল্লাহ্ (২২) একই এলাকার আব্দুর রহমান ও আব্দুল মজিদের ছেলে।

অরপদিকে ইজিবাইকের ধাক্কায় সাজিম (৬) নামে এক শিশু নিহত হয়েছে। দৌলতপুর-তারাগুনিয়া থানামোড় সড়কের মন্ডলপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত শিশু শালিমপুর গ্রামের রানা বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শিশু সাজিম রাস্তার পার হয়ে তার নানার কাছে যাওয়ার সময় দ্রæতগামী একটি ব্যাটারী চালিত ইজিবাইক তাকে ধাক্কা দেয়। এতে শিশুটি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেওয়ার পথে শিশুটি মারা যায়।

দৌলতপুর থানার ওসি (তদন্ত) নিশিকান্ত জানান, বালি ভর্তি ড্রাম ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে রাইব (২০) ও ইজিবাইকের ধাক্কায় সাজিম নামে ২ জন মারা গেছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!