কুষ্টিয়ায় পিকআপ ভ্যানের সঙ্গে থ্রি-হুইলারের সংঘর্ষে দুই ভাই নিহত

জাহাঙ্গীর হোসেন জুয়েল, কুষ্টিয়া।।

৯২

কুষ্টিয়ায় খোকসায় পিকআপ ভ্যানের সঙ্গে থ্রি-হুইলারের সংঘর্ষে দুই সহোদর নিহত হয়েছেন। বুধবার বেলা দুইটার দিকে উপজেলার শিমুলিয়া ইউনিয়নের পাইকপাড়া এলাকায় কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ৫জন আহত হয়েছেন। নিহত ব্যক্তিরা হলেন রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর গ্রামের রেজাউল ইসলামের ছেলে ফিরোজ মন্ডল (৪০) ও সামিরুল ইসলাম (১০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, পাংশা থেকে যাত্রী নিয়ে কুষ্টিয়ার উদ্দেশে যাত্রা করা থ্রি-হুইলারটি খোকসার পাইকপাড়ায় পৌঁছালে সামনে থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর পিকআপ ভ্যানের চালক ও থ্রি-হুইলারের চালক পালিয়ে যান। ঘটনাস্থলেই মাদ্রাসাছাত্র সামিরুল এবং তাঁর বড় ভাই ফিরোজ নিহত হন। নিহত ওই দুই ভাই পাংশা উপজেলার মাছপাড়া বাসস্ট্যান্ড থেকে থ্রি-হুইলারটিতে যাত্রী হিসেবে ওঠেন।

এ ঘটনায় থ্রি-হুইলারের যাত্রী ইতি খাতুন, সুরুজ আলী মÐল, রিমা ও মামুনুর আহত হন। ইতি খাতুন গুরুতর আহত হওয়ায় তাঁকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ওই থ্রি-হুইলারে ইতির দুই শিশুসন্তান হুমাইয়া ও আনাচও ছিল। তবে তারা অক্ষত রয়েছে।
খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, দুর্ঘটনার পর থেকে ওই দুই যানের চালকেরা পলাতক। গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!