কুষ্টিয়ায় সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে আলোচনা সভা

কুষ্টিয়া প্রতিনিধি।।

৬৮

সরকারি প্রাথমিক বিদ‍্যালয় দপ্তরী সমিতি,কুষ্টিয়ার উদ‍্যোগে দপ্তরী সমিতির প্রয়াত সদস‍্যবৃন্দের স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে সমিতির কুষ্টিয়া জেলা সভাপতি অরভিল ইসলাম পিয়াসের সভাপতিত্বে ও আমিনুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ তবিবুর রহমান।

শিক্ষার মানোন্নয়ন,শিশুদের মানসিক স্বাস্থ্যের যত্ন ও মেধা-মননের বিকাশে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন প্রধান অতিথি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল হান্নান ও হাবিবুর রহমান হাবীব,কুষ্টিয়া সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সিরাজুম মুনিরা, কুমারখালী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান,খোকসা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সৈয়দা নাজনীন আলম,মিরপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মাসুদ রানা,ভেড়ামারা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আহসান আরা, দৌলতপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাইদা সিদ্দিকা প্রমূখ।

আলোচনা সভা শেষে প্রয়াত সদস‍্য আব্দুস সামাদ(কুমারখালী),জাকির সরকার(দৌলতপুর),মনিরুজ্জামান মনিব (ভেড়ামারা) এঁর রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন সকলে। পরে আউটসোর্সিং নীতিমালা-২০১৮ ও মহামান‍্য হাইকোর্টের রায় অনুযায়ী সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরীর কর্মঘন্টা ৮ ঘন্টা নির্ধারণ,নৈমত্তিক ছুটি,বেতন ও অন‍্যান‍্য সুযোগ-সুবিধা বৃদ্ধিসহ বিভিন্ন দাবী উল্লেখ করে কুষ্টিয়া জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের হাতে স্মারকলিপি তুলে দেন নেতৃবৃন্দ। আয়োজক কমিটির আহবায়ক রাশিদুল হক রাসেল,সোহাগ হোসেন,হারুন-অর-রশিদ,শরীফুল ইসলাম,রাজা আহমেদসহ সমিতির অন‍্যান‍্য সদস‍্যরা বক্তব্য রাখেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!