কুড়িগ্রামে আফনান এ্যাপারেলসের ৫হাজার মাস্ক বিতরণ

66

কুড়িগ্রাম প্রতিনিধি।। কুড়িগ্রাম প্রেসক্লাবে স্বাস্থ্য সুরক্ষায় আফনান এ্যাপারেলসের পাঁচ হাজার মাস্ক বিতরণ করা হয়। জন সাধারণের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্কে লেখা ছিল ‘মাস্ক পরুন-দুরত্ব বজায় রাখুন’। আফনান এ্যাপারেলস দেশের বিভিন্ন স্থানে এক লক্ষ ৩০হাজার মাস্ক বিতরণ করেন। এর মধ্যে নিজ জেলায় বিতরণ করেন ৩০হাজার মাস্ক। উলিপুর, চিলমারী ও কুড়িগ্রামে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে কয়েক দফায় এসব মাস্ক বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্টানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন আহম্মেদ মঞ্জু। কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, সিনিয়র সাংবাদিক সফি খান, অলক সরকার, শ্যামল ভৌমিক, রাজু মোস্তাফিজ, হুমায়ুন কবির সূর্য প্রমুখ।

আফনান এ্যাপারেলস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এবং গ্যালাক্্রী এ্যাপারেলস ইন্ডাষ্ট্রি লিঃ জর্ডান এর প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী মোহাম্মদ নুর আলম এর পক্ষে এ মাস্ক গুলো কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতির হাতে হস্তান্তর করা হয়। পরে আনুষ্ঠানিক ভাবে দেশ ব্যাপী করোনা ভাইরাস মোকাবেলায় মাস্ক বিতরণ ও সচেতনতা মুলক কার্যক্রম উদ্বোধন করেন অতিথি বৃন্দ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!