কুড়িগ্রামে আ্যাডভোকেসি কর্মশালা শুরু

কুড়িগ্রাম প্রতিনিধি।।

62

কুড়িগ্রামে নারী ও মেয়েদের অধিকার সুরক্ষাকারিদের সহায়তা প্রদানে আ্যাডভোকেসি, লবিং এবং নিগোসিয়েশন বিষয়ক তিন দিন ব্যাপি কর্মশালা শুরু হয়েছে। বুধবার সকাল ১০ টায় কুড়িগ্রাম জেলা পরিষদ হলরুমে নিউজ নেটওয়ার্ক এবং উদয়ন্কুর সেবা সংস্থা (ইউ এস এস) এর আয়োজনে এবং ইউরোপিয়ন ইউনিয়নের আর্থিক সহায়তায় দিন ব্যপি কর্মশালার সভাপতিত্ব করেন কুড়িগ্রাম আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ নুরবকত্।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট আহসান হাবীব নীলু। ইউ এস এস এর নির্বাহী পরিচালক আলাউদ্দিন আলী, কুড়িগ্রাম খবরের সম্পাদক ছানালাল বকসি, প্রোগ্রাম ফেসিলিটেটর মোঃ আব্দুর রউফ প্রমুখ।

তিন দিন ব্যাপি কর্মশালার প্রথম দিনে আলোচক ও প্রশিক্ষক হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের গন যোগাযোগ বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ মোজাম্মেল হোসেন বকুল ( সাজ্জাদ বকুল) পি এইচ ডি।

২৫ নভেম্বর থেকে শুরু হয়ে আগামী ৬ ডিসেম্বর ২০ পযন্ত ৪ ধাপে স্হানীয় ও জাতীয় সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিক, মিডিয়া গেট কিপার, সিভিল সোসাইটির প্রতিনিধি ও ধর্মীয় নেতৃবৃন্দ সহ ১১৭ জন প্রতিনিধি এই কর্মশালায় অংশ গ্রহন করবেন বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!