কুড়িগ্রামে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে দুই শিশুর মৃত্যু

অনলাইন ডেস্ক।।

74
কুড়িগ্রামের নাগেশ্বরী এবং ভূরুঙ্গামারীতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার (২৬ এপ্রিল) ভোরে তাদের মৃত্যু হয়। মৃত দুই শিশু এবং তাদের পরিবারের সদস্যের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।
এরা হচ্ছে- নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের কুটি নাঁওডাঙ্গা গ্রামের মোবারক আলীর ছয় মাসের ছেলে ও ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের শাহী বাজার গ্রামের রিয়াজুল ইসলামের ছয় বছরের মেয়ে নাফিজা।
নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু বক্কর সিদ্দিক জানান, জন্মের পর থেকে ওই শিশুটি অসুস্থ ছিল। সম্প্রতি তাকে নিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে গিয়েছিল তার পরিবার। নিশ্চিত হওয়ার জন্য ওই শিশু ও তার বাবার নমুনা সংগ্রহ করা হয়েছে।
অপরদিকে ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের শাহী বাজার গ্রামের রিয়াজুল ইসলামের ছয় বছরের মেয়ে নাফিজার তীব্র জ্বরসহ খিচুনি ছিল। এ অবস্থায় মেয়েটি রোববার ভোরে মারা যায়। রিয়াজুল ইসলাম কিছুদিন আগে ঢাকা থেকে বাড়ি ফিরেছেন।
ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এস এম সায়েম জানান, শিশুটির বাবা ঢাকা ফেরত এবং মেয়েটি তীব্র জ্বর নিয়ে মারা গেছে। এজন্য অধিকতর সতর্কতা হিসেবে শিশুটি এবং তার পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে।
আরো পড়ুনঃ
error: Content is protected !!