কৃতি সন্তান আব্দুল হালিম শিক্ষক বাতায়নে দেশসেরা কন্টেন্ট নির্মাতার সম্মাননা স্মারক অর্জন

গোলাপ খন্দকার, সাপাহার ন্ওগা প্রতিনিধি।।

120

নওগাঁর সাপাহার উপজেলার কৃতি সন্তান ও খঞ্জনপুর তালকুড়া লতিফিয়া আলিম মাদ্রাসার বাংলা বিভাগের সহকারি অধ্যাপক, আইসিটি৪ই জেলা অ্যাম্বাসিডর আব্দুল হালিমকে দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হিসেবে শিক্ষক বাতায়নের এ টু আই থেকে সম্মাননা স্মারক তুলে দেন।

জানাগেছে, ২০২০ সালের শিক্ষক বাতায়নের-৫,৬২,১২১জন সদস্য এবং ২,১১৩ জন অ্যাম্বাসেডর এর মধ্যে উচ্চ মাধ্যমিকের বাংলা ১ম পাঠ ও বাংলা ২য় পাঠের ৪৭ টি কন্টেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নে আপলোড করে জেলা অ্যাম্বাসিডর নির্বাচিত হয়েছেন এবং উপজেলার প্রথম অ্যাম্বাসিডর নির্বাচিত হন।

এবং এ টু আই কর্তৃক ২০২০ সালের দেশের ৪৪ জনকে সেরা কন্টেন্ট নির্মাতা ঘোষনা করে গত ৫ ফেব্রæয়ারি ঢাকার নন্দন পার্কে শিক্ষক বাতায়নে সেরা কন্টেন্ট নির্মাতা নির্বাচিত হওয়ায় আব্দুল হালিমকে সম্মাননা স্মারক তুলে দেন ধ২র কর্মকর্তা জনাব কবির হোসাইন ও অভিজিৎ সাহা । এসময় দেশ সেরা সকল কন্টেন্ট নির্তাতারা সেখানে উপস্থিত ছিলেন।

আব্দুল হালিম জানান, শিক্ষক বাতায়নের দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হিসেবে আমাকে নির্বাচিত করায় আমি শিক্ষক বাতায়নের এটুআই কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই এবং আমার এই অর্জন সাপাহারের তরুণ শিক্ষকদের অনুপ্রাণিত করবে এবং তারাও এগিয়ে আসবে আরো নতুনত্ব নিয়ে এবং সুন্দর সুন্দর কন্টেন্ট তৈরি করে সাপাহার উপজেলাকে বিশ্ব ও দেশের বুকে পরিচিত করে দিবে।

তিনি আরোও জানান, ৮ই মার্চ ২০২০ সালে সাপাহার উপজেলার প্রথম অ্যম্বাসিডর নির্বাচিত হই এবং ১ এপ্রিল ২০২০ সালে সেরা কন্টেন্ট নির্মাতা হওয়ার খেতাব অর্জন করি। আমি এ পর্যন্ত ৪৭ টি কন্টেন্ট তৈরি করি এবং মুক্তপাঠের ৩২টি সনদ অর্জন করি।এবং আইসিটি৪ই জেলা অ্যাম্বাসিডর নওগাঁ নির্বাচিত হই।

আরো পড়ুনঃ
error: Content is protected !!