কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে হোমনায় সাংবাদিকদের পিপিই উপহার

103

ডেস্ক রিপোর্ট।। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক মোহাম্মদ সোহেল ভূইয়ার নিজস্ব অর্থায়নে কুমিল্লার হোমনায় সাংবাদিকদেরকে ২৫টি ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম- (পিপিই) উপহার দেন।

শুক্রবার হোমনা প্রেস ক্লাবে উপস্থিত হয়ে এ পিটিই হোমনা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি সাংবাদিক মো. আবদুল হক সরকারের নিকট হস্তান্তর করেন।

এ সময় হোমনা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো.শাহিনুজ্জান খোকন, হোমনা প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও দৈনিক সংবাদের সাংবাদিক আবুল কাশেম ভূইয়া, সাংগঠনিক সম্পাদক ও সাপ্তাহিক হোমনার কন্ঠের প্রকাশক ও সম্পাদক আবদুস সালাম ভূইয়া, সমাজ কল্যাণ সম্পাদক ও দৈনিক দিন প্রতিদিনের সাংবাদিক আবু হানিফ, প্রচার সম্পাদক ও দৈনিক সমাজ কন্ঠের সাংবাদিক কবি দেলোয়ার, মহিলা সম্পাদক ও দৈনিক শ্রমিকের সাংবাদিক সোনিয়া আফরিন উপস্থিত ছিলেন।

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক মো. সোহেল ভূইয়া বলেন, সাংবাদিকরা বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে সংবাদ সংগ্রহ করে। এ সংবাদ সংগ্রহ করতে গিয়ে তাদের অনেক ঝুঁকি পোহাতে হয়। তাই চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও আইনশৃঙ্খলা বাহিনীর মতো তাদেরও সুরক্ষা দরকার। এসব পিপিই সাংবাদিকদের সুরক্ষার ক্ষেত্রে ভূমিকা পালন করবে বলে আমি মনে করি। তাই আমার নিজস্ব অর্থায়নে এ পিপিই সরবরাহ করেছি। আমি যে কোন প্রয়োজনে সব সময় সাংবাদিকদের সহযোগীতা করে যাবো।

আরো পড়ুনঃ
error: Content is protected !!