গজারিয়া একতা ক্লাব ও সচেতন নাগরিক গড়ি উদ্যোগে স্যানিটাইজার, সাবান ও মাস্ক বিতরণ

অন নিউজ।।

120
করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মুলক লিফলেট, সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করছে সেচ্ছাসেবী সংগঠন ‘সচেতন নাগরিক গড়ি’ ও “গজারিয়া একতা ক্লাব”।
বুধবার (২৫ মার্চ) থেকে জনগণের মাঝে সচেতনতা তৈরীর জন্য দিনরাত পরিশ্রম করছেন সংগঠনের সদস্যরা।
শুক্রবার কয়েকটি মসজিদে লিফলেট, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয় সংগঠনটির পক্ষ থেকে।
গতকাল ২৮ মার্চ রোজ শনিবার সচেতনতা বৃদ্ধির জন্য বুড়িচং-ব্রাহ্মণপাড়া অবহেলিত গ্রাম চান্দলা করিমপুর আশ্রম কেন্দ্রে হতদরিদ্র ১৫০ পরিবারের মাঝে লিফলেট, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয় সংগঠনের পক্ষ থেকে।

এলাকাবাসীর উদ্দেশ্য ” সচেতন নাগরিক গড়ি” সেচ্ছাসেবী সংগঠনের চেয়ারম্যান ডাক্তার জামাল চৌধুরী বলেন, আপনারা এই নবেল করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে প্রত্যেকে যার যার অবস্থানে থেকে জনসচেতনতা গড়ে তুলুন। সর্বদা পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। বিশেষ কোনো গুরুত্বপূর্ণ কারণ ছাড়া বাসার বাইরে যাওয়া থেকে বিরত থাকুন।
গজারিয়া একতা ক্লাব এর সদস্যরা বলেন, মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার ইত্যাদি পণ্যের চাহিদা এবং দাম কয়েকগুণ বেড়েছে। এমন পরিস্থিতিতে আমাদের পকেট খরচ বাঁচিয়ে শতাধিক মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেছি।
করোনাভাইরাস প্রতিরোধে নিরলস প্রচেষ্টা করে যাচ্ছেন সংঠনের সচেতন নাগরিক গড়ি চেয়ারম্যান ডাক্তার জামাল চৌধুরী, সদস্য সচিব হেলাল আবনুর রনি,গজারিয়া একতা ক্লাব ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ শরিফ খান আকাশ,ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবির হাসান রাজ,ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র আইয়ুব খান,সানজিদা আক্তার,জয় দাস,তমাল সরকার,রাজন দাস,মনির খান,সাইদুল খান প্রমুখ।
আরো পড়ুনঃ