গাঁজার কাভার্ডভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক-৩

রো.আয়েশা, কুমিল্লা।।

56

র‌্যাব-১১, ব্যাটালিয়ন সদর এর একটি আভিযানিক দল ২০ এপ্রিল মধ্য রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানাধীন মোস্তফাপুর এলাকার মেসার্স আব্দুল আলী ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম হতে ঢাকাগামী সন্ধিগ্ধ একটি কাভার্ডভ্যান তল্লাশী করে ১২ কেজি গাঁজা ও গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত কার্ভাড ভ্যানটি জব্দসহ ০৩ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করা হয়।

মোঃ রুহুল আমিন (৫০) সাং-বঈতপুর, থানা-বাগেরহাট সদর, জেলা-বাগেরহাট, মোঃ কামরুল (৪২) সাং-ইসলামপুর, থানা-মোহাম্মদপুর, জেলা-মাগুরা ও ৩। মোঃ শাওন (১৯) জেলা-বাগেরহাট, থানা মোড়লগঞ্জ হরতকিতলা এলাকায়।গ্রেফতারকৃত আসামী পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে কুমিল্লা, নারায়ণগঞ্জ ও ঢাকা এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

জিজ্ঞাসাবাদে তারা আরোও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য বাংলাদেশে প্রবেশ করায় বিভিন্ন পন্যবাহী পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে নিয়ে এসে কুমিল্লা, নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!