গৌরীপুরে সুজনের নয়া কমিটি গঠিত

 মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ থেকে।।

১১১

ময়মনসিংহের গৌরীপুরে সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর সাধারণ সভা ও প্রতিষ্ঠাবার্ষিকী শনিবার (১৩ নভেম্বর) অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ সুজনের সম্পাদক ইয়াজদানী কোরায়শী কাজল। সভাপতিত্ব করেন গৌরীপুর সুজনের সভাপতি রিয়াজুল হাসনাত। সঞ্চালনা করেন সম্পাদক সাখাওয়াত হোসেন তসলিম।

বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর সুজনের সভাপতি এড. শিব্বির আহমেদ লিটন, সম্পাদক এম.এ কদ্দুস, সুজনের বৃহত্তর ময়মনসিংহের কর্মকর্তা জয়ন্ত কর, গৌরীপুর সুজনের সাবেক সম্পাদক আব্দুল লতিফ, গৌরীপুর সিপিবি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, ঈশ^রগঞ্জ সুজনের সভাপতি সাইফুল ইসলাম তালুকদার, গৌরীপুর কৃষক সমিতির সভাপতি মজিবুর রহমান ফকির, পৌর কাউন্সিলর মো. নাজিম উদ্দিন, সাবেক কাউন্সিলর ফারুকুজ্জামান, মাওহা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আল ফারুক, যুবনেতা এম হাসান শুভ, ছাত্রনেতা এনামুল হাসান অনয় প্রমুখ।

সাধারণ সভার দ্বিতীয় পর্বে প্রকৌ.রিয়াজুল হাসনাতকে সভাপতি ও এড. সাখাওয়াত হোসেন তসলিমকে সম্পাদক, মজিবুর রহমান ফকির ও শিখা দাসকে সহসভাপতি, নাজিম উদ্দিন ও এম হাসান শুভকে সহ-সম্পাদক, আলী আশরাফ আবীরকে কোষাধ্যক্ষ করে ২১ সদস্য বিশিষ্ট দ্বিবার্ষিক কমিটি ঘোষণা করা হয়।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

 

আরো দেখুনঃ
error: Content is protected !!