ঘরে ঢুকে ৭০ বছরের বৃদ্ধাকে হত্যা করল দুর্বৃত্তরা

অনলাইন ডেক্স।।

88
নাটোরের গুরুদাসপুর উপজেলায় মনোয়ারা বেগম (৭০) নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ভোরে উপজেলার পার-গুরুদাসপুর পূর্বপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।
নিহত মনোয়ারা বেগম প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক হাতেম আলীর স্ত্রী। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
প্রতিবেশীরা জানান, উপজেলার পার-গুরুদাসপুর পূর্বপাড়া মহল্লার অবসরপ্রাপ্ত শিক্ষক হাতেম আলী তার বৃদ্ধা স্ত্রীকে নিয়ে নিজ বাড়িতে বসবাস করে আসছিলেন। প্রতিদিনের মতো বৃহস্পতিবার ভোর ৬টার দিকে নামাজ পড়তে মসজিদে যান বৃদ্ধ হাতেম আলী। নামাজ শেষে বাড়ি ফিরে ঘরের ভেতর থেকে গোঙানির শব্দ শুনতে পেয়ে চিৎকার শুরু করেন। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে। ঘরে ঢুকে মনোয়ারা বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তারা। পরে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে বৃদ্ধার মৃত্যু হয়।
গুরুদাসপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আনারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বৃদ্ধার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বৃদ্ধার গলায় ও ঘাড়ে ধারালো অস্ত্রের বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। বিষয়টি তদন্ত করে দেখছি আমরা।
আরো পড়ুনঃ
error: Content is protected !!