ঘোড়াঘাটে ফেনসিডিলবাহী পিকআপের ধাক্কায় প্রাণ গেলো ব্যাটারিচালিত ভ্যান চালকের

হিলি প্রতিনিধি।।

6

দিনাজপুরের ঘোড়াঘাটে ফেনসিডিল বহনকারী বেপরোয়া পিকআপের ধাক্কায় প্রাণ গেলো শফিকুল ইসলাম (৩৫) নামের এক ব্যাটারিচালিত ভ্যান চালকের। এঘটনায় আরো একজন আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এদিকে ঘাতক পিকআপ থেকে ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ, তবে চালক ও হেলপার পলাতক রয়েছে।

রবিবার সকাল সাড়ে ৯টার দিকে ঘোড়াঘাট উপজেলার কানাগাড়ি বাজার নামক এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত শফিকুল ইসলাম নবাবগঞ্জ উপজেলার ৮নং মাহমুদপুর ইউনিয়নের আমবাগান এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে। তবে প্রাথমিকভাবে আহতের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।স্থানীয় এলাকাবাসী জানান,দিনাজপুর থেকে একটি পিকআপ গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিলো।

পথে ঘোড়াঘাট উপজেলার কানাগাড়ি বাজার নামক এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত ভ্যানকে সজোরে ধাক্কা দেয় পিকআপটি। এসময় ঘটনাস্থলেই মারা যান ব্যাটারি চালিত ভ্যানের চালক, এসময় ভ্যানে থাকা এক যাত্রী আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক চালক শফিকুলকে মৃত বলে ঘোষনা করেন, অপরজন চিকিৎসাধীন রয়েছেন।

ঘোড়াঘাট থানার ওসি মমিনুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়েছে। একইসাথে পিকআপটি থেকে ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এঘটনায় ঘাতক পিকআপটিকে আটক করা সম্ভব হলেও পিকআপের চালক ও হেলপার পলাতক রয়েছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!