চাঁন্দগড়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মোঃ হুমায়ুন কবির মানিক

74
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার চাঁন্দগড়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দিনব্যাপী বিদ্যালয় প্রাঙ্গণে শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে আনুষ্ঠানিক ভাবে বিজয়ী শিক্ষার্থীদেরকে পুরস্কৃত করা হয়।
চাঁন্দগড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও নাঙ্গলকোট উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোঃ চাঁন মিয়া সরকারের সভাপতিত্বে ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সামছুউদ্দিন কালু। অনুষ্ঠানের উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ্ব তাজুল ইসলাম।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু বকর সিদ্দিক লিটনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, পৌর মেয়র মোঃ আব্দুল মালেক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাছির উদ্দিন, নাঙ্গলকোট এ.আর মডেল উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল খায়ের আবু, চট্টগ্রাম ওয়াসা’র কর্মকর্তা এনায়েত উল্লাহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সুমন প্রমুখ।
কোরআন তেলোয়াত, জাতীয় পতাকা উত্তোলন ও সম্মিলিত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। মধ্যাহ্নভোজের পর আমন্ত্রীত অতিথিদের অংশগ্রহণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ী এবং ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদেরকে পুরস্কৃত করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন অতিথি ও শিক্ষার্থীরা।
আরো পড়ুনঃ
error: Content is protected !!