চান্দলা স্পোর্টস একাডেমির নবগঠিত কমিটি প্রকাশ

কুমিল্লা প্রতিনিধি।।

172

গত ১৫ সেপ্টেম্বর ২০২০ ইং, রোজঃ মঙ্গলবার, কুমিল্লার চান্দলা স্পোর্টস একাডেমির কমিটি গঠনের লক্ষ্যে চান্দলা স্পোর্টস একাডেমির সকল সদস্যদের নিয়ে এক সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় উপস্থিত সকল সদস্যদের প্রস্তাব এবং মতামতের ভিত্তিতে চান্দলা স্পোর্টস একাডেমির সভাপতি আতিকুল ইসলাম মামুন, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাবুল এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে নজরুল ইসলাম সুমন এর নাম ঘোষণা করা হয়।

চান্দলা স্পোর্টস একাডেমির ভবিষ্যত পরিকল্পনা নিয়ে নবনির্বাচিত সভাপতি জনাব আতিকুল ইসলাম মামুন এর কাছে জানতে চাইলে তিনি প্রতুত্তরে বলেন, ” চান্দলা স্পোর্টস একাডেমির স্লোগান হচ্ছে ‘ মাদক কে না বলুন ,খেলাধুলাকে ভালোবাসুন’ আর এই স্লোগানকে সামনে রেখে খেলাধুলার প্রতিনিয়ত চর্চা অব্যাহত রাখার জন্য এবং বর্তমান তরুণসমাজকে মাদক থেকে ফিরিয়ে এনে খেলামুখী করবার জন্য আমি সহ আমাদের পূর্ণাঙ্গ কমিটি সবসময় আন্তরিকতার সাথে কাজ করে যাবে ইনশা আল্লাহ। সমাজের মানুষ যে দায়িত্ব আমার ও কমিটির উপর নেস্ত করেছেন এবং সমাজের প্রতি দায়িত্বশীলতা থেকে আমরা সকল ধরনের খেলাধুলার উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাব ইনশাআল্লাহ। আশা করবো সমাজের সকল শ্রেণী পেশার মানুষ আমাদের পাশে থেকে এই মহত কাজকে এগিয়ে নিয়ে যাবে ইনশাআল্লাহ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!