চিশতীয়া দরবার শরীফে মিলাদ মাহফিল ও কম্বল বিতরণ

এমএ কাশেম ভূঁইয়া, হোমনা প্রতিনিধি।।

85

কুমিল্লার হোমনার জয়পুর ইউনিয়নের অনন্তপুর আঃ বাতেন চিশতী দরবার শরীফের আয়োজনে পবিত্র মিলাদ মাহফিল ও শিতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।গতকাল ৮জানুয়ারী শুক্রবার বাদ জুম্মা হইতে মাগরিব পর্যন্ত মিলাদ মাহফিল ও আলোচনা সভা শেষে প্রয়াত আঃ বাতেন চিশতীর স্মরণ সভা উপলক্ষে যে শতাধিক শিতার্ত মানুষের মাঝে কম্বল এবং উপস্থিত ব্যক্তিদের মাঝে উন্নত তাবারক বিরতরণ করা হয়।এর আগে মিলাদ ও মোনাজাতের মাধ্যমে “আস্তানায় চিশতীয় দরবার শরীফ” শুভ উদ্বোধন করেন মাওলানা মো. জসিম উদ্দিন আল কাদেরী।

এসময় দরবারের খেদমতগার মো. রকিবুল ইসলাম খোকনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিশিষ্ট কথাসাহিত্যিক ও বাংলাদেশ বেতারের গীতিকার কবি আহমদে উল্লাহ, স্থানীয় ওয়ার্ড মেম্বার মো. মহারাজ, কথাসাহিত্যিক কবি বাসার তাসাউফ, নাট্যকার ও অভিনেতা সাংবাদিক এমএ কাশেম ভূঁইয়া, স্থানীয় সমাজ সেবক মো. আবু মুসা, বাংলাদেশ যাদু কল্যাণ শিল্পী পরিষদের সমাজ কল্যাণ সম্পাদক মো. মমিন প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, স্থানীয় সাবেক ওয়ার্ড মেম্বার আবদু মিয়া, ঢাকা প্যারেন্টস মেমোরিয়াল ট্রাস্ট এর প্রতিষ্ঠাতা ও পরিচালক ডেন্টিস্ট মো. আল আমিন, আর টিভি’র ভিডিও এডিটর মো. ইয়াসিনসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!