চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ১০ নং যাত্রাপুর ইউনিয়ন বাসী।

মনির খাঁন ,মুরাদনগর প্রতিনিধি।।

232

কুমিল্লার মুরাদনগর উপজেলার ১০ নং যাত্রাপুর ইউনিয়ন পরিষদের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মোঃ আরিফুল ইসলাম শাহেদ কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় অত্র ইউনিয়নের সর্বস্তরের জনগণ ও সাধারণ ভোটাররা।১০ নং যাত্রাপুর ইউনিয়ন বাসী জানান, মোঃ আরিফুল ইসলাম শাহেদ একজন জনবান্ধব,গরীব দুঃখী মানুষের স্নেহের স্পন্দন, ছোট বড় সকলের প্রিয় ব্যক্তি মোঃ আরিফুল ইসলাম সাহেদ।
তিনি তাহার নির্বাচনী এলাকায় রাস্তাঘাট, স্কুল-মাদ্রাসা, বিভিন্ন সামাজিক কর্মকান্ডের উন্নয়নের স্বার্থে সাধারণ জনগণকে নিয়ে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন।

বিগত দিনে করোনা কালীন সময় অনেক পরিবার কর্মহীন হয়ে পরে। মোঃ আরিফুল ইসলাম শাহেদ সাধারণ জনগণের পাশে থেকে সব সময় সাহায্য সহযোগিতা করেছেন এবং কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে তাহার ব্যক্তিগত অর্থায়ন থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন এবং সব সময় সকল শ্রেণী পেশা মানুষদের খোঁজ খবর নিতেন। যে কোন সমস্যা নিয়ে সাধারণ জনগণ যখনই মোঃ আরিফুল ইসলাম শাহেদ এর নিকটে গিয়েছে তিনি সকলকে কে যথার্থ সাহায্য করেছেন।

তারা আরও জানান অনেক গরিব মানুষের মেয়ের বিবাহের মধ্যে টাকা পয়সা দিয়েও সাহায্য করেছেন এবং অনেক অসুস্থ রোগীদের চিকিৎসার জন্য ও সাহায্য করেছেন।তারা আরো বলেন দিনে রাতে যে কোন বিপদে আপদে ডাকলে আমরা সাধারণ জনগণ মোঃ আরিফুল ইসলাম সাহেদ কে সবসময় পাশে পাই। আমাদের এই ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মোঃ আরিফুল ইসলাম শাহেদ কে আমরা ইউনিয়ন বাসি চেয়ারম্যান হিসেবে আমাদের মাঝে পেতে চাই।

মোঃ আরিফুল ইসলাম সাহেদ বলেন সাধারণ মানুষের প্রত্যাশা পূরণের জন্য নিরন্তর কাজ করে যাচ্ছি। তারপরও মানুষের অনেক প্রত্যাশা থাকে। আমি পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, আগামী নির্বাচনে আল্লাহর রহমত থাকিলে জনগণ আমাকে যদি চেয়ারম্যান নির্বাচিত করে স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য কাজ করে যাবো,জন্মনিবন্ধন,বয়ষ্ক ভাতা,বিজিডি,প্রতিবন্ধী ভাতা,বিধবা ভাতা,মাতৃত্ব কালীন ভাতা,ওয়ারিশ সনদ,সর্বোপরি ইউনিয়ন পরিষদের সকল সুযোগ সুবিধা সম্পূর্ণ ফ্রি করার তিনি ঘোষনা দিয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে মুরাদনগরের উন্নয়নের রূপকার স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ এর সকল উন্নয়নের ধারা এবং ডিজিটাল মুরাদনগর বাস্তবায়ন করার লক্ষ্যে এবং স্থানীয় সংসদ সদস্যের হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে কাজ করতে চাই।

আরো পড়ুনঃ
error: Content is protected !!