চৌদ্দগ্রামে অপপ্রচারের বিরুদ্ধে আ’লীগ নেতা হেলাল মোল্লার সংবাদ সম্মেলন

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি।।

১৫৩

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সীরহাট ইউপি নির্বাচনে সাধারণ ওয়ার্ডের মনোনয়নপত্র নিয়ে প্রস্তাবকারী ও সমর্থনকারীর বিরুদ্ধে এক নারী সদস্য প্রার্থীর অপ্রপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন আ’লীগ নেতা হেলাল উদ্দিন মোল্লা। তিনি নারী সদস্য প্রার্থী মোসা: রেহানা বেগমের মনোনয়নপত্রের প্রস্তাবকারী ও ছাতিয়ানী গ্রামের নজির আহম্মদ মোল্লার পুত্র।

শনিবার বিকেলে স্থানীয় একটি অডিটরিয়ামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে হেলাল উদ্দিন মোল্লা বলেন, আসন্ন ইউপি নির্বাচনের বিষয়ে মোসা: রেহানা বেগম ৩নং ওয়ার্ড সাধারণ আসনে নির্বাচন করবে বলে তাঁকে প্রস্তাবকারী ও নুরুল ইসলাম পন্ডিতকে সমর্থনকারী হিসেবে গত ২৫ নভেম্বর উপজেলা নির্বাচন অফিসে গিয়ে নিজে উপস্থিত হয়ে মনোয়নয়নপত্র জমা দেন। রিটার্নিং কর্মকর্তা রেহানা বেগমকে একাধিকবার জিজ্ঞাসা করে বলেন, আপনি কি সাধারণ আসনে নির্বাচন করবেন? জবাবে রেহানা বেগম বলেন-‘হ্যাঁ আমি সাধারণ আসনে নির্বাচন করবো’। ২৯ নভেম্বর যাচাই-বাচাইয়ের দিন রেহানা বেগমের মনোয়নয়নপত্র বৈধ বলে গণ্য হয়। অথচ এলাকার একটি মহলের ইন্ধনে বিভিন্ন মহলে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করে রেহানা বেগম আমাদের রাজনৈতিক ক্যারিয়ার ও মান-সম্মান নষ্ট করার জন্য পাঁয়তারা করছে। এছাড়া আমাদের বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে ৪ লক্ষ ৫০ হাজার টাকা নেয়ার অভিযোগ করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। রেহানা বেগম নিজেকে ওয়ার্ড মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক বলে দাবি করলেও প্রকৃতপক্ষে সে আ’লীগের কোন পদে নেই। অপপ্রচারের ঘটনায় শিগগিরই রেহেনা বেগমের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সংবাদ সম্মেলনে জানান হেলাল মোল্লা।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মুন্সীরহাট ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আলী আক্কাস মজুমদার, ইউনিয়ন আ’লীগের আইন বিষয়ক সম্পাদক মো: ফরিদুল ইসলাম মজুমদার, আ’লীগ নেতা নুরুল ইসলাম পন্ডিতসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!