চৌদ্দগ্রামে অসহায়দের জন্য তথ্য কেন্দ্র চালু করলেন মুজিবুল হক এমপি‘

স্টাফ রিপোর্টার।।

37
কুমিল্লার চৌদ্দগ্রাম বাজারস্থ মুজিবুল হক এমপি‘র কার্যালয়ে অসহায় ব্যক্তি ও পরিবারের খাদ্য সঙ্কট নিরসনে একটি তথ্য কেন্দ্র চালু করা হয়েছে। স্থানীয় সংসদ সদস্য মোঃ মুজিবুল হক এমপি‘র সরাসরি দিক নির্দেশনায় এই তথ্যকেন্দ্র পরিচালিত হবে। বৃহস্পতিবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন মুজিবুল হক এমপির ব্যক্তিগত সহকারী(পি.এ) মোঃ ইউসুফ।
জানা গেছে, করোনা ভাইরাস জনিত সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি উপজেলার ওয়ার্ড পর্যন্ত দলমত নির্বিশেষ প্রকৃত অসহায়, বর্তমান পরিস্থিতির করণে কর্মহীন হয়ে পড়া লোকজন, দুঃস্থ ও গরীব পরিবারের মাঝে বিতরণের জন্য প্রচুর ত্রাণ সামগ্রী বরাদ্দ করেছেন এবং ভবিষ্যতেও করবেন। এর পাশাপাশি স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও স্বচ্ছল ব্যক্তিবর্গ নিজস্ব উদ্যোগে ও অর্থায়নে খাদ্য সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।
তারপরও যদি কোন অসহায়, দুঃস্থ ও গরীব মানুষ খাবারের অভাবে কষ্টে থাকেন এবং কোনরূপ সাহায্য সহযোগিতা না পেয়ে থাকে তাদেরকে মোঃ মুজিবুল হক এমপি‘র কার্যালয়ের তথ্য কেন্দ্রে যোগাযোগের অনুরোধ করা হয়েছে। যোগাযোগের পর অল্প সময়ের মধ্যে অসহায় ব্যক্তি ও তার পরিবারের নিকট খাবার পৌছানোর ব্যবস্থা নেয়া হবে।
যাদেও সাথে যোগাযোগ করার জন্য বলা হয়েছে তথা তথ্যকেন্দ্রে দায়িত্বরত ব্যক্তিরা হলেন, নান্টু দেবনাথ মোবাইল নং-০১৭৭৫-৬৪১৬৭৯, আলমগীর হোসেন বিপ্লব মোবাইল নং-০১৮১৬-৬০৮৭২১ ও আবদুল জলিল রিপন মোবাইল নং-০১৭৩৩-১৪৩৩১৩। এই নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।
আরো পড়ুনঃ