চৌদ্দগ্রামে মজিবুল হক এমপিকে সংবর্ধনা দিলো আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় মজিবুল হক মুজিব এমপিকে সংবর্ধনা দিয়েছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন।

শনিবার(১০ডিসেম্বর) দুপুরে চৌদ্দগ্রামে নিজ কার্যালয়ে তাঁকে এ সংবর্ধনা দেওয়া হয়।

এসময় কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলমন্ত্রী মজিবুল হক মুজিব এমপি বলেন, আমি বঙ্গবন্ধুর সৈনিক ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার একজন নিবেদীত কর্মী।

অনেকে জেলা আওয়ামী লীগের সভাপতি সম্পাদক পদে প্রার্থী ছিলেন নেত্রী কুমিল্লার রাজনীতিতে কার কি অবদান সব খবর জানেন। নেত্রী কুমিল্লা জেলা আওয়ামী লীগের সম্মেলনের প্রধান অতিথি দলের কেন্দ্রী প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের মাধ্যমে কামাল ভাই এবং আমাকে পূণরায় কমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি সম্পাদক নির্বাচিত করেছেন ।

এজন্য আমি দলের সভানেতী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরোও বলেন আগের চেয়ে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ব ও শক্তি শালী । আগামী জাতীয় সংসদ নির্বাচনে নেত্রী যাকে মনোয়ন দিবেন কুমিল্লা দক্ষিণ জেলার প্রতিটি আসনে আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী হবেন ইনশাআল্লাহ।

এসময় চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, সিনিয়র সহ-সভাপতি পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু, সাধারণ সম্পাদক রহমত উল্লাহ বাবুল, যুবলীগ নেতা ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর সভাপতি মোস্তফা মনিরুজ্জামান জুয়েলসহসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!