চৌদ্দ’শ পরিবারে ঈদের খাদ্য-বস্ত্র বিতরন করলেন কাউন্সিলর সাদি

146

মাহফুজ নান্টু,কুমিল্লা প্রতিনিধিঃ আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে চৌদ্দ’শ পরিবারের মাঝে পোষাক ও খাদ্য সামগ্রী বিতরন করেন কুমিল্লা মহানগরীর ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদি। আজ বৃহস্পতিবার বেলা আড়াইটায় মুন্সেফবাড়ী কাউন্সিলরের বাসভবন থেকে বিতরন কার্যক্রম সম্পন্ন করা হয়।

সরেজমিনে কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদির বাসভবনের সামনে গিয়ে দেখা যায়, বিভিন্ন পেশা শ্রেনীর মানুষ লাইনে দাড়িয়ে আছেন। ওয়ার্ডের ১৪’শ মানুষের জন্য বরাদ্দ খাবার সামগ্রীর সাথে বিশেষ ব্যবস্থায় ৪০ জন ইমাম মোয়াজ্জেন ও খাদেমও ছিলো। তাদের হাতে খাদ্য সামগ্রী ও নতুন পোষাক তুলে দিচ্ছেন স্বেচ্ছাসেবকরা। বিকেল থেকে রাত পর্যন্ত পুরো বিষয়টি মনিটরিং করেন কাউন্সিলর আল আমিন সাদি।খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো সেমাই, চিনি, পেয়াজ, দুধ, তেল, পোলার চাউল, মসলা,আটা, লুঙ্গি ও শাড়ি।

কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদি জানান, করোনা সংক্রমনের শুরু থেকে এখন পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আমার নেতা সদর আসনের সাংসদ আ.ক.ম. বাহাউদ্দিন বাহার ভাইয়ের নির্দেশনায় আমার ওয়ার্ডে নিম্ন আয়েরসহ অসচ্ছল মানুষের মাঝে খাবার বিতরন করি। এছাড়াও মধ্যবিত্ত যারা লাইনে দাড়াতে পারে না তাদের মাঝেও খাবার বিতরন করেছি। এখন সামনে ঈদ। সে লক্ষ্য ওয়ার্ডের ১৪’শ মানুষের মাঝে ঈদের জন্য খাদ্য সামগ্রী ও ৮শ মানুষের জন্য শাড়ি লুঙ্গি বিতরন করেছি। করোনা সংক্রমন প্রতিরোধে আগামী দিনগুলোতেও আমাদের এমন কার্যক্রম অব্যহত থাকবে।

আরো পড়ুনঃ