ছাত্রলীগ নেতা আরিয়ান পারভেজ সরকারের জন্মদিন পালিত

কুমিল্ল প্রতিনিধি ।।

59

তিতাস উপজেলা পরিষদের দুই বারের জনপ্রিয় চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকারের জন্মদিন ব্যক্তিগত উদ্যোগে পালন করেছে তিতাস উপজেলা ছাত্রলীগ নেতা আরিয়ান পারভেজ।৬ জানুয়ারি রাত ৮ টায় বলরামপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে পাঙ্গাশিয়া খেলার মাঠে উত্তর বলরামপুর ও পাঙ্গাশিয়া যুব সমাজ এই জন্মদিন উদযাপন করে। জন্মদিন উপলক্ষে আয়োজন করা হয় দোয়া মাহফিলের। পরে কেক কেটে জানানো হয় জন্মদিনের শুভেচ্ছা।

এ সময় উপস্থিত ছিলেন বলরামপুর ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোবারক হোসেন, ৪ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি চঃ আউয়াল সরকার, বলরামপুর ইউনিয়ন আ’লীগের প্রচার সম্পাদক মোসলেম উদ্দিন, দপ্তর সম্পাদক জাহাঙ্গী, মেম্বার প্রার্থী মোস্তফা ভূইয়া ( নানা), উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা জহিরুল ইসলাম পাশা, মোঃ আনোয়ার হোসেন, সোহেল ভূইয়া, রিপন হোসেন সৌরভ ও মোঃ সোহেল প্রমূখ। দোয়া ও মিলাদ পরিচালনা করেন পাঙ্গাশিয়া পূর্ব পাড়া জামে মসজিদের ইমাম হাফেজ আঃ বারী। অনুষ্ঠান শেষে সকলের মাঝে খিচুরি বিতরণ করা হয়।

এ সময় জনপ্রিয় ছাত্রনেতা গাজীপুর স্কুল এন্ড কলেজ শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক ও তিতাস উপজেলা ছাত্রলীগ নেতা আরিয়ান পারভেজ কুমিল্লা উত্তর জেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ পারভেজ হোসেন সরকারের জন্মদিনের দোয়া মাহফিল সুন্দরভাবে সম্পন্ন করায় ৩ং বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ ৪নং ওয়ার্ডের সকল মুরুব্বি ও সমাজের সকল গণ্যমান্য ব্যক্তিবর্গকে ধন্যবাদ জানিয়েছেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!