ছাত্রলীগ নেতা রাজিবের ‍উপর হামলা; কুপিয়ে আহত

758
কুমিল্লার বুড়িচং উপজেলা ছাত্র লীগ নেতা এবং কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ শাখার  ছাত্র লীগের সাবেক দপ্তর সম্পাদক মোঃ রাজিব হাসান কে হত্যার উদ্দেশ্যে ৫-৬ মুখোশ ধারী  শস্ত্র সন্ত্রাসী কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে।
ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাত সাড়ে ১০ টায়। তিনি শুক্রবার রাত ১০ টায় ব্যক্তিগত কাজ শেষে উপজেলার ভরাসার বাজার থেকে সিএনজি যোগে কুমিল্লা শহরে বাসায় ফেরার পথে অাড়াইওড়া তালতলা এলাকায়।
বিল্লাল হোসেন চেয়ারম্যান ও আহত ছাত্র নেতা জনায়, জেলার বুড়িচং উপজেলা ছাত্র লীগ নেতা এবং কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ শাখার ছাত্র লীগের সাবেক দপ্তর সম্পাদক মোঃ রাজিব হাসান (৩০) গত শুক্রবার রাত ১০ টায় ভরাসার বাজার থেকে একটি যাত্রীবাহী সিএনজি যোগে একা কুমিল্লা শহরের বাসায় যাচ্ছিলেন।
এসময রাত্র সাড়ে ১০টায় কুমিল্লার আদর্শ সদরের আড়াইওরা তালতলা এলাকায় পৌছলে ৫-৬ জনের একদল মুখোশধারী শস্ত্র সন্ত্রাসী সিএনজি’র গতিরোধ করে রাজিবের পরিচয় নিশ্চিত করে তাকে টেনে হিছড়ে মারধর করে। পরে তাকে সড়কের পাশে ইটের তুস্পের পিছনে নিয়ে গিয়ে চাপাতি এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে। সন্ত্রাসীরা রাজিব কে মৃত্যু ও অচেতন দেখে ফেলে চলে যায়। কিছু ক্ষন পর রাজিবের জ্ঞান ফিরে  আসলে রক্তাক্ত শরীর নিয়ে কোন রকমে সড়কের পাশে পড়ে এসময় একটি যাত্রীবাহী অটোরিকশা কে সিঙ্গনেল দেয়। অটোরিকশা চালক রাজিব কে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। আহত রাজিব উপজেলার ষোলনল ইউনিয়ন এর ইছাপুরা দক্ষিণ পাড়া গ্রামের মোঃ নোয়াব আলীর ছেলে।
এঘটনায় রোববার সন্ধ্যায় কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
এ ব্যপারে বুড়িচং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন বলেন একদল দূর্বৃত্ত পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে   ছাত্র লীগ নেতা রাজিব হাসান কে হত্যার উদ্দেশ্যে এ বরবর হামলা চালায়। অামি এ হামলার নিন্দা জানাই। এঘটনায় কুমিল্লা কোতোয়ালি মডেল থানায মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
আরো পড়ুনঃ
error: Content is protected !!