জমি সংক্রান্ত জেরে তেঁতুলিয়ায় ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি।।

88

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধে ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় ভাই রবিউল আলমের (৪২) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক ফিরোজ আলম ঘটনার পর থেকে পলাতক রয়েছে।মঙ্গলবার (৬ এপ্রিল) দিনগত রাতে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের হারাদিঘি লালগছ গ্রাম এই ঘটনাটি ঘটে। নিহত রবিউল আলম একই গ্রামের শারাফত আলীর ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, রবিউল পেশায় মটর পরিবহন (১৬৬০) শ্রমিকের সদস্য। রাতে কোন এক কারণে বেকার ছোট ভাই ফিরোজ আলম কে শাসন করতে যায় রবিউল। এসময় জমি সংক্রান্ত বিরোধে জরিয়ে পড়লে দেশীয় অস্ত্র ছুরি দিয়ে অতর্কিত এলোপাতারি আঘাত করে রবিউল আলমের উপর।

এতে ফিরোজ আলমের ধারালো ছুরির আঘাতে মাথা, ঘার ও হাতে গভির ক্ষত হয়ে প্রচুর রক্ত খননে তার মৃত্যু হয়। ঘটনার পরে পরিবারের সদস্যরা রবিউলকে দ্রুত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. কাউছার আহাম্মেদ তাকে মৃত্য ঘোষনা করেন। ঘাতক ফিরোজ আলম গত কয়েকদিন আগে বাজার থেকে ধারালো একটি ছুরি এনে বাসায় রাখে বলে পরিবারের লোকজন জানায়।

পঞ্চগড় মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন (১৬৬০) এর রোড সেক্রেটারী রকুনজ্জামান জানান, নিহত রবিউল আলম ও তার বড় ভাই আমাদের সংগঠনের সদস্য। ঘাতক ফিরোজকে দ্রুত আটক করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছি, না হলে আমাদের সংগঠন কোঠোর অন্দোলনে যেতে বাধ্য হবে।তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া জানান, ঘতক ফিরোজ আলম বর্তমানে পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চালছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!