জাতীয় মহিলা সংস্থা কুমিল্লার চেয়ারম্যান হলেন পাপড়ি বসু

69

নিজস্ব প্রতিবেদক।। কুমিল্লার বিশিষ্ট নারী নেত্রী পাপড়ি বসু জাতীয় মহিলা সংস্থা কুমিল্লার চেয়ারম্যান মনোনীত হয়েছেন। গত মার্চের ২৪ তারিখ জাতীয় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব দিলীপ কুমার দেবনাথ রাষ্ট্রপতির আদেশক্রমে জাতীয় মহিলা সংস্থা কুমিল্লার জেলা শাখার কমিটি অনুমোদন দিয়ে প্রজ্ঞাপন জারি করেন ।

সূত্র জানায়, নতুন কমিটিতে নারী নেত্রী পাপড়ি বসুকে চেয়ারম্যান নিযুক্ত করা হয়। আগামি দুই বছর নতুন কমিটি দায়িত্ব পালন করবেন। পাপড়ি বসুর এই অর্জনে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন তাঁর অসংখ্য শুভাকাঙ্খী ও সতীর্থরা।

পাপড়ি বসু বলেন, তিনি কুমিল্লার মানুষের জন্য আমৃত্যু কাজ করতে চান। অতীতের মত ভবিষ্যতেও সমতটের সাধারণ ও অসহায় নারীদের ভাগ্য উন্নয়নে আরো কাজ করতে চাই। তিনি আরো বলেন, আমি কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি’র আদর্শে অনুপ্রাণিত হয়ে কাজ করে আসছি। আমার উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে তা যথাযথ পালনে অঙ্গিকারাবদ্ধ। দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

উল্লেখ্য, নারীনেত্রী পাপড়ী বসু রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে কাজ করেছেন। তিনি ঘাতক দালাল নির্মূল কমিটি কুমিল্লা মহানগরের সভাপতি। রূপালী জেনারেল ইন্সুরেন্স কোম্পানী কুমিল্লার জেনারেল ম্যানেজার। বেসরকারী সংস্থা দৃষ্টি কুমিল্লার নির্বাহী পরিচালক। রোটারী ক্লাব অব কুমিল্লার পাস্ট প্রেসিডেন্ট।

আরো পড়ুনঃ
error: Content is protected !!