ঝগড়া মিটানোর জন্য ডেকে এনে পিস্তল ঠেকিয়ে হত্যাচেষ্টার অভিযোগ-অভিযুক্ত মনির ফরাজী

শাহরিয়ার ইমন জয়, কুমিল্লা প্রতিনিধি।।

14

ঝগড়া মিটানোর জন্য বাজারে ডেকে এনে দলবল নিয়ে পিস্তল ঠেকিয়ে আবু নোমান মো: সায়েম নামে এক ব্যক্তিকে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে মো: মনির ফরাজী সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার পিপুলিয়া বাজারে।এ ব্যাপারে ভুক্তভোগী সায়েমের বাবা শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থার কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: হাসেম বাদী হয়ে আদালতে মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, ১ নং বাদী মনির ফরাজী পূর্বপরিকল্পিত ভাবে ৩ নং বিবাদী সামসুল হকের মাধ্যমে বাড়ী থেকে সায়েমকে পিপুলিয়া বাজারে ডেকে আনে। পূর্বের ঝগড়া ও মনমালিন্য দূর করার লক্ষ্যে কোলাকুলি করার জন্য মনির ফরাজীর হাতে তুলে দেয়।হটাৎ মনির ফরাজী পিস্তল বের করে সায়েমের মাথায় ঠেকিয়ে পূর্বে দাবীকৃত চাঁদারা টাকা দিতে বলে।না হয় হত্যা করে লাশ গুম করে ফেলবে বলে হুমকি দেয়।

এ ব্যাপারে সায়েম বলেন, আমার ব্যাবসার খাতিরে পরিবার নিয়ে চট্টগ্রাম থাকি। করোনাকালীন সময়ে ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় গ্রামের বাড়ীতে চলে আসি।মনির ফরাজী সহ এলাকার কতিপয় সন্ত্রাসীরা আমাদের কাছ থেকে চাঁদাদাবী করে আসছিলো।আমরা চাঁদা দিতে অপারগতা প্রকাশ করি।এরই সূত্র ধরে আমাকে হত্যাচেষ্টা করা হয়েছে। এলাকার মানুষ এদের অ্যাতাচারে অতিষ্ঠ।

এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, এর আগেও মনিরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ রয়েছে। মনির সহ তার সাঙ্গুপাঙ্গুরা এলাকায় একক আধিপত্য বিস্তার করছে। বিভিন্ন সময় এলাকার মানুষের কাছ থেকে মোটা অঙ্কের চাঁদাদাবী করে। এ ব্যাপারে এলাকার মানুষ প্রশাসনের হস্তক্ষেপ দাবী করেন।এ ব্যাপারে মনির ফরাজী মোবাইল ফোনে কোনো বক্তব্য দিবেন না বলে জানান।

আরো পড়ুনঃ
error: Content is protected !!