ঝালকাঠিতে কলেজ শিক্ষার্থীদের সাথে ডিআইজির মতবিনিময় সভা

ঝালকাঠি প্রতিনিধি।।

৬০

মাদক নিয়ন্ত্রণ, সমৃদ্ধ ও নিরাপদ বাংলাদেশ গঠন বিষয়ে ঝালকাঠির বিভিন্ন কলেজের শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা করেছেন বরিশালের রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান। সোমবার বেলা ১১টায় ঝালকাঠি সরকারি কলেজ অডিটোরিয়ামে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান বলেন, মাদক নিয়ন্ত্রণ, সমৃদ্ধ ও নিরাপদ বাংলাদেশ গঠনে সরকারের পশাপাশি নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে। এসব ক্ষেত্রে শিক্ষার্থীরা অগ্রণী ভূমিকা পালন করতে পারে। তিনি আরো বলেন, আমাদের দেশে যেসব প্রাকৃতিক সম্পদ রয়েছে তার যথাযথ ব্যবহারের মাধ্যমে একটি সমৃদ্ধ ও নিরাপদ বাংলাদেশ গড়া সম্ভব। এ জন্য সকলকে একযোগে কাজ করতে হবে বলেও মন্তব্য করেন ডিআিইজি।

ঝালকাঠি সরকারি কলেজের অধ্যক্ষ মো. ইউনুস আলী সিদ্দিকীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদ রানার সঞ্চালনায় ঝালকাঠি সরকারি কলেজের ছাত্রী নুসরাত জাহানসহ বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা মতবিনিময় সভায় বক্তব্য দেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!