ঝালকাঠিতে দুরারোগ্য রোগীদের চেক বিতরণ

61

ঝালকাঠি প্রতিনিধি।। ঝালকাঠিতে ক্যান্সার, কিডনী ও লিভার সিরোসিসসহ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে ২৬ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ১২টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে চার উপজেলার ৫২ জনকে ৫০ হাজার টাকা করে চেক তুলে দেওয়া হয়।

জেলায় এ পর্যন্ত ৪২৪ জন রোগীকে ২ কোটি ১২ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেছে সরকার। একই অনুষ্ঠানে শহরের ৯৬ জন বয়স্ক ভাতাধারী, ৬৭জন বিধবা ভাতাপ্রাপ্ত ও ১৬৫ জন প্রতিবন্ধী ভাতাপ্রাপ্ত ব্যাক্তিদের মধ্যে এক বছরের ভাতা ১৮ লাখ ৮৭ হাজার টাকার চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্রা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু মোবাইলের মাধ্যমে সুবিধাভোগীদের উদ্যেশ্যে বক্তব্য দেন। জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ, জেলা আওয়ামী লীগেরে সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক স্বপন কুমার মুখার্জী, পৌর কাউন্সিলর তরুণ কর্মকার, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক মো. আলতাফ হোসেন ও সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা খান জসিম উদ্দিনসহ সরকারী কর্মকর্তা ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন। জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তর যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!