ঝালকাঠিতে পৌর কাউন্সিলরের বিচার দাবিতে মানববন্ধন

কাজী খলিলুর রহমান ,ঝালকাঠি প্রতিনিধি।।

111

ঝালকাঠি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগনেতা হুমায়ুন কবির খানের বিরুদ্ধে সন্ত্রাসী হামলা, মামলা, নির্যাতন ও হত্যার হুমকি প্রদানের প্রতিবাদে মানববন্ধন করেছে নির্যাতিত কয়েকটি পরিবার। রবিবার সকাল ১১টায় প্রেস ক্লাবের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। এতে একাত্মতা প্রকাশ করে নির্যাতিত পরিবারের সঙ্গে এলাকাবাসীও অংশ নেন। মানববন্ধনে তারা ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবির খানকে গ্রেপ্তার করে বিচারের দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন পারকিফাইতনগর এলাকার বাসিন্দা সন্ত্রাসী হামলায় আহত বাচ্চু বেপারী, লাকি বেগম, পুতুল বেগম ও শাহিন খলিফা।
বক্তারা অভিযোগ করেন, আধিপত্য বিস্তার নিয়ে ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর হুমায়ুন কবির খান, তাঁর তিন ভাই ও সন্ত্রাসী খবির হোসেনের নেতৃত্বে একটি বাহিনী জমি দখল, হামলা, লুটপাট, নির্যাতন ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে। এতে যারা বাধা দেন, তাদের মামলায় জড়িয়ে নানাভাবে হয়রানি করা হয়।

এমনকি তাদের হত্যার হুমকি দিয়েও দমিয়ে রাখা হয়। গত ৮ জানুয়ারি রাতে কাউন্সিলর হুমায়ুন কবিরের নেতৃত্বে সন্ত্রাসীরা পারকিফাতনগর এলাকার ব্যবসায়ী বাচ্চু বেপারীর পরিবারের ওপর হামলা চালিয়ে ১০ জনকে আহত করে। আহতদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিছুটা সুস্থ হয়ে তারা ঝালকাঠি প্রেস ক্লাবের সামনের সড়কে মানবন্ধন করে কাউন্সিলর হুমায়ুন কবির খান, তাঁর তিন ভাই ও সহযোগিদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ ব্যপারে পৌর কাউন্সিলর হুমায়ুন কবির খান জানান, তাঁর বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র করে আসছে, তারাই মিথ্যা অভিযোগে মানববন্ধন করাচ্ছেন। তিনি কোন হামলার সঙ্গে জড়িত নয় বলেও দাবি করেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!