ঝালকাঠিতে সাদা পোশাকে ‘আসামি’ ধরতে গিয়ে হামলার শিকার দুই পুলিশ কর্মকর্তা

কাজী খলিলুর রহমান ঝালকাঠি প্রতিনিধি।।

২৫৮

ঝালকাঠির রাজাপুরে ডাকাতি মামলায় সন্দেহভাজন এক আসামিকে ধরতে গিয়ে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। আজ শনিবার দুপুরে কাঠালিয়া উপজেলার ছোট কৈখালী গ্রামে এ ঘটনা ঘটে। এতে ওসিসহ দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। পুলিশ দুই নারীসহ তিনজনকে আটক করেছে।

আটকৃতরা হলেন, ছোট কৈখালী গ্রামের মৃত কাদের হাওলাদারের ছেলে আবুল কালাম হাওলাদার (৩০), তার ভাইয়ের স্ত্রী মাহফুজা বেগম ও জাহানারা বেগম। এদিকে, আটকৃত ব্যক্তিরা ও তাদের সহযোগীদের হামলায় আহত হয়েছেন রাজাপুর থানার পরিদর্শক (ওসি তদন্ত) আব্দুল হালিম তালুকদার ও সহকারি উপপরিদর্শক (এএসআই) মো. নূরুজ্জামান। তারা রাজাপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, ১৫ সেপ্টেম্বর রাজাপুরের গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী গ্রামে মো. ফরিদ খন্দকারের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা স্বর্ণালংকার ও নগদ টাকার সঙ্গে বাড়িতে পোষা ময়না পাখিটিও নিয়ে যায়। এ ঘটনায় পরের দিন ১৬ সেপ্টেম্বর রাজাপুর থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা করেন ভুক্তভোগী। সেই মামলার সূত্র ধরে তদন্তে নামে পুলিশ। তদন্তে বেরিয়ে আসে পাশ্ববর্তী কাঠালিয়া উপজেলার আবুল কালামের নাম। বিষয়টি খতিয়ে দেখতে আজ দুপুরে সিভিল ড্রেসে আবুল কালামের বাড়িতে যায় দুই পুলিশ কর্মকর্তা। এ সময় বাড়ির ও আশপাশের অর্ধশতাধিক লোক পুলিশের ওপর হামলা চালায়। পরে খবর পেয়ে বিকালে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে এবং অভিযুক্ত আবুল কালামসহ তিনজনকে আটক করে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ‘আটকৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। আহত পুলিশ কর্মকর্তাদের চিকিৎসা চলছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

আহসানুজ্জামান সোহেল/অননিউজ২৪।।

আরো দেখুনঃ
error: Content is protected !!