ঝালকাঠির রাজাপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

কাজী খলিলুর রহমান ঝালকাঠি প্রতিনিধি

৯৯

ঝালকাঠির রাজাপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করে নগদ তিন লাখ ৪৭ হাজার ও স্বর্ণালংকারসহ,পোষা ময়নাটিও নিয়ে গেছে ডাকাত!

ঝালকাঠির রাজাপুরে জানালার গ্রিল ভেঙে ঘরে প্রবেশ করে পরিবারের সবাইকে বেঁধে রেখে ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাতে উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী এলাকার মো. ফরিদ খন্দকারের বাড়িতে ডাকাতির এ ঘটনা ঘটে।

এ সময় ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকার লুট করে নেয়। পাশাপাশি বাড়িতে তাদের পোষা ময়না পাখিটিও নিয়ে যায় ডাকাতরা। খবর পেয়ে আজ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাড়ির মালিক মো. ফরিদ খন্দকার জানায়, রাত ১টার দিকে ১০-১২ জনের একটি ডাকাত দল ঘরের পেছনের জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। প্রথমে অস্ত্রের মুখে জিম্মি করে সবাইকে বেঁধে ফেলে। পরে ঘরে থাকা স্বর্ণালংকার, নগদ তিন লাখ ৪৭ হাজার টাকা নিয়ে যায়। এমনকি পরিবারের সবার আদরের পোষা ময়না পাখিটি নিয়ে চলে যায় ডাকাতরা। এ সময় ডাকতদের ভয়ে ঘরের সবাই চুপ করে থাকলেও ময়নাটি চিৎকার করছিল। ডাকাত দলের তিনজনের মুখ বাঁধা অবস্থায় ছিল।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে বিভিন্ন স্থানে পুলিশি অভিযান অব্যাহত।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!