টর্নেডোর আঘাতে ক্ষতিগ্রস্তদের পাশে ছাত্রলীগ নেতা

42

অনলাইন ডেক্স।। ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও নাসিরনগর উপজেলায় টর্নেডোর আঘাতে অর্ধশতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। শনিবার (০৬ জুন) সকাল সোয়া আটটা থেকে সাড়ে আটটার মধ্যে এ টর্নেডোতে সবকিছু হারিয়ে এখন খোলা আকাশের নিচে মানবেতর অবস্থায় আছে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো।

ক্ষতিগ্রস্ত অধিকাংশ মানুষের ঘরে খাবার নেই। টর্নেডোর পর থেকে না খেয়ে আছেন অনেকেই। এ অবস্থায় ক্ষতিগ্রস্ত এসব পরিবারের পাশে দাঁড়িয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল। টর্নেডোতে ক্ষতিগ্রস্ত ৭০টি পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন তিনি। শনিবার সন্ধ্যায় নাসিরনগর উপজেলা সদর ও বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের ক্ষতিগ্রস্তদের মাঝে এ খাদ্য সহায়তা দেয়া হয়। খাদ্য সহায়তার মধ্যে ছিল পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি পেঁয়াজ, এক লিটার তেল ও দুই কেজি আলু।

ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেলের পক্ষে সরাইল উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শরীফ উদ্দিন ও নাসিরনগর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক চৌধুরী সুমন এবং ছাত্রলীগ নেতা ওয়ালিদ ঠাকুর ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দেন। আগামীকাল রোববার আরও ৩০টি ক্ষতিগ্রস্ত পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হবে। এর আগে শনিবার সকালে সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন ও নাসিরনগর উপজেলার সদর ও বুড়িশ্বর ইউনিয়নের কয়েকটি গ্রামে টর্নেডোর আঘাতে অর্ধশতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়। সড়কের গাছপালা ও নদীতে থাকা অনেক নৌকা ভেঙে ক্ষতিগ্রস্ত হয় টর্নোডোর আঘাতে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!