ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, হেলপার নিহত

33

অনলাইন ডেস্ক।। ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নে বালু ভর্তি একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আসাদুল (১৮) নামের এক হেলপার নিহত হয়েছে। শুক্রবার দুপুরে জামালপুর ইউনিয়ন পরিষদের সামনে এই ঘটনা ঘটে বলে জানান ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী।

নিহত হেলপার আসাদুল ওই ইউনিয়নের হরিনারায়ণপুর গ্রামের হোসেন আলীর ছেলে। এসময় আহত হয় মাহিন্দ্র ট্রাক্টরের চালক আনারুল ইসলাম (৩০)সহ ট্রাক্টরে থাকা আরেক হেলপার। তাৎক্ষণিকভাবে তার নাম জানা যায়নি।

পুলিশ জানান, দুপুরের দিকে বালু ভর্তি একটি মাহিন্দ্র ট্রাক্টর করে তিনজন মিলে বালু নিয়ে পীরগঞ্জের দিকে যাচ্ছিল। জামালপুর ইউনিয়ন পরিষদের সমানে ট্রাক্টরটি হার্ড ব্রেক করলে নিয়ন্ত্রণ হারিয়ে পাল্টি খেয়ে পুকুরের পাশে খাদে গিয়ে পড়ে। এসময় বালু চাপায় পড়ে হেলপার আসাদুল।

পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় চালক ও দুই হেলপারকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আসাদুলকে মৃত ঘোষণা করেন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে মাহিন্দ্র ট্রাক্টরটি চালক ও আরেকজন হেলপার। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম।

আরো পড়ুনঃ
error: Content is protected !!