ঠাকুরগাঁওয়ে নারগুন সিনিয়র আলিম মাদ্রাসার পক্ষ থেকে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা

ঠাকুরগাঁও প্রতিনিধি।।

১০১

ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন সিনিয়র আলিম মাদ্রাসার পক্ষ থেকে ওই ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও আ’লীগ মনোনীত প্রার্থী মো: সেরেকুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারী) দুপুরে নারগুন সিনিয়র আলিম মাদ্রাসা চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাদ্রাসার সভাপতি মো: বেলাল হোসেন এর সভাপতিত্বে ও মাদ্রাসার অধ্যক্ষ সিরাজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুণাংশু দত্ত টিটো।

সংবর্ধণা অনুষ্ঠানের আগে আমন্ত্রিত প্রধান অতিথি এ্যাড. অরুণাংশু দত্ত টিটো, নবনির্বাচিত নারগুন ইউপি চেয়ারম্যান মো: সেরেকুল ইসলাম ও মাদ্রাসার সভাপতি মো: বেলাল হোসেনকে ফুলেল শুভেচ্ছ জানান মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকারা।

অনুষ্ঠানে নারগুন ইউনিয়ন আ’লীগের সভাপতি সত্যেন্দ্র নাথ রায়, ইউনিয় যুবলীগের সভাপতি সানাউল হক সানা, সাধারণ সম্পাদক নূরনবী নুরু, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সোহরাব আলী সহ স্থানীয় আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনষ্ঠিানে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মো: সেরেকুল ইসলাম সকলের সহযোগিতায় নারগুন ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!