ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

নজরুল ইসলাম শুভ,সোনারগাঁ ( নারায়ণগঞ্জ)।।

৮২

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের বিভিন্ন যানবাহনের ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে তাদের উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে চাপাতি, রামদা, ছোরা, লোহার রড, খেলনা পিস্তল ও বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় শনিবার ( ২ জুলাই) সোনারগাঁ থানায় মামলা করে তাদের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করে পুলিশ।

গ্রেফতারতারকৃতরা হলেন উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকার মৃত শাহজাহান মিয়ার ছেলে আক্তার হোসেন(২৫), একই এলাকার জজ মিয়ার ছেলে সানি (১৯), জাহাঙ্গীর আলমের ছেলে শাওন রহমান (১৮), পিরোজপুর ইউনিয়নের চরভবনাথপুর এলাকার সুরুজ মিয়ার ছেলে জামাল হোসেন(৩৮), বন্দর থানার দেওয়ানবাগ কলাবাড়ি এলাকার মৃত দ্বীন মোহাম্মদের ছেলের আইয়ুব হোসেন(৩৫) ও ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থানার আহাম্মেদপুর এলাকার আব্দুল লতিফের ছেলে শাহিন (৩২)।

সোনারগা থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা জানান, শুক্রবার গভীর রাতে ১৫-২০ জনের একটি সশস্ত্র একদল মুখোশধারী ডাকাত উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকায় মহাসড়েকের বিভিন্ন যানবাহনের ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে এসআই সিরাজুল ইসলাম ও এএসআই মজিবুর রহমানসহ সংঙ্গীয় ফোর্স নিয়ে ছয় ডাকাতকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য ডাকাতরা পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, গ্রেফতার ৬ ডাকাতকে ৫ দিনের রিামান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। পালিয়ে যাওয়া ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!