ঢাকা জাতীয় ক্রীড়া পরিষদে সিতোরিউ কারাতে প্রশিক্ষকদের সেমিনার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।।

৭২৪

গত ১০ ও ১১ই ডিসেম্বর ঢাকা জাতীয় ক্রীড়া পরিষদে বাংলাদেশ কারাতে ফেডারেশন এর সহযোগিতায় ও বাংলাদেশ সিতোরিউ কারাতে ইউনিয়ন এর ব্যবস্থাপনায় ২দিন ব্যাপী কুমিল্লা সহ বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে আগত কারাতে প্রশিক্ষকগণের প্রশিক্ষক সেমিনার-২০২১ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশন এর সভাপতি ও দুর্নীতি দমন কমিশন এর মাননীয় কমিশনার, ড. মোজাম্মেল হক খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশন এর সাধারণ সম্পাদক কৈ শ হ্ল্যা, বাংলাদেশ কারাতে ফেডারেশন এর সহ-সভাপতি ইকবাল হোসেন, বাংলাদেশ সিতোরিউ কারাতে দো: ইউনিয়ন এর সহ-সভাপতি ও বাংলাদেশ কারাতে ফেডারেশন এর সাবেক সাধারণ সম্পাদক শেখ আলী আহসান বাদল, প্রতিষ্ঠাতা সভাপতি বাংলাদেশ সিতোরিউ কারাতে ইউনিয়ন ও বাংলাদেশ জুডো ও কারাতে ফেডারেশন এর সহ-সভাপতি এডভোকেট আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সিতোরিউ কারাতে ইউনিয়ন এর সভাপতি ও বাংলাদেশ কারাতে ফেডারেশন এর সাবেক সভাপতি চিত্র নায়ক মাসুম পারভেজ রুবেল। উপস্থাপনায় ছিলেন- বাংলাদেশ কারাতে ফেডারেশন এর যুগ্ম সম্পাদক নয়না চৌধুরী ও অর্থ সম্পাদক আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে ফ্রান্স থেকে প্রজেক্টরের মাধ্যমে প্রশিক্ষকদের গুরুত্বপূর্ণ প্রশিক্ষণ ও বক্তব্য দেন ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নাজমুল হাসান অভি। উক্ত অনুষ্ঠানে মূল্যবান বক্তব্য রাখেন বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশন কুমিল্লা এর প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক মোঃ মোখলেছুর রহমান আবুসহ অন্যান্য প্রশিক্ষকবৃন্দ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশন ও বাংলাদেশ সিতোরিউ কারাতে দোঃ ইউনিয়ন এর কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!