তরুণ প্রজন্মের আইকন মেয়র প্রার্থী “শীতল”

মুহাম্মাদ রকিবুল হাসান (রনি)।।

185

শীতলের মেয়র প্রার্থিতায় মাঠে উৎসবের আমেজ। হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ছাত্রলীগ নেতা ইমদাদুল ইসলাম শীতল প্রার্থী হওয়ার ঘোষণায় নির্বাচনী মাঠে উৎসবের আমেজ বিরাজ করছে। তিনি তৃণমূল মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। মেয়র পদে তার প্রার্থী হওয়ার ঘোষণায় পৌরবাসী মধ্যে নতুন আলোচনা দেখা দিয়েছে।

ইতোমধ্যে তিনি ব্যাপক প্রচারণা চালিয়েছেন। এ প্রচারণায় শত শত তরুণ ও যুবক অংশগ্রহণ করেছে। নতুন প্রজন্মরা মনে করেন কম বয়সে মেয়র পদে নির্বাচিত হলে তৃণমূল মানুষের কল্যাণে কাজ করা সহজ।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, মেয়র পদে যোগ্য প্রার্থী ছাত্রলীগ নেতা ইমদাদুল ইসলাম শীতল। তাকে ভোট দিলে বিফলে যাবে না। এলাকার উন্নয়ন হবে। প্রকৃতপক্ষে শায়েস্তাগঞ্জ হবে মডেল পৌরসভা।

মাদক নিমূর্লে তার ভূমিকা রয়েছে। তার নেতৃত্বে তরুণ ও যুবকরা মিলে সমাজ উন্নয়নে কাজ করছে। তার লোভ-লালসা নেই। এমন লোককেই ভোটাররা চান।

এবার এ সুযোগ তৈরি করে দিয়েছেন মেয়র প্রার্থী শীতল। শিক্ষা ও গুণী এ মেয়র প্রার্থীকে দলমত নির্বিশেষে ভোট দিয়ে জয়ী করতে নতুনপ্রজন্মরা দাবী জানিয়েছেন।

অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর মেয়র প্রার্থী শীতল সবার দোয়া ও ভালবাসা নিয়ে মাঠে নেমে কাজ করছেন। লোকজনের কাছে কাছে গিয়ে ভোট ও সহযোগিতা কামনা করছেন। লোকজন তাকে নিরাশ করছেন না। ভোট ও সার্বিক সহায়তা দেওয়ার প্রত্যয় ব্যক্ত করছেন।

সেবা, সুশাসন, সুশিক্ষার সমন্বয়ে সর্বস্তরের নাগরিকদের সঠিক মূল্যায়নে একটি উন্নত মডেল পৌরসভা গড়ে তোলার অঙ্গিকার নিয়ে তরুণ মেয়র প্রার্থী ইমদাদুল ইসলাম শীতল এর শায়েস্তাগঞ্জ পৌরসভার অন্তর্গত ৭ নং ওয়ার্ডের কুটিরগাঁও ও উবাহাটা এলাকায় গণসংযোগ করে এবং প্রতিনিয়তই প্রতিটি তার আওতাধীন ওয়ার্ড গুলোতে ভোট চাচ্ছেন সকলের কাছে।

তিনি নির্বাচনের শেষ অব্দি মাঠে থেকে জয় নিয়ে ফিরবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!