তাহ্ সীন বাহার সূচনাকে বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন-সংস্থাটি অভিনন্দন জানিয়েছেন

কুমিল্লা প্রতিনিধি।।

447

জেলা আইনজীবী সমিতি,কুমিল্লার সম্মাননা স্মারক পা্ওয়ায় আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেছেন “বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন” পরিবার।
কুমিল্লার সাধারণ জনগনের প্রানের স্পন্দন, কুমিল্লার গৌরব, সর্বদা হাসোজ্বল একজন উদার মনের মানুষ , কুমিল্লার অসহায়, বিপদগ্রস্ত মানুষের আত্মার নির্ভরতার একটি ঠিকানা, কুমিল্লার মানুষের হৃদয়ের স্পন্দন, “বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন” এর উপদেষ্টা, জনাব “ তাহ্ সীন বাহার সূচনা”,জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক।

জেলা আইনজীবী সমিতি, কুমিল্লার সম্মাননা স্মারক পা্ওয়ায় “বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন” পরিবারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সংস্থাটির প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক রো. আয়েশা, কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান- আফসার রহমান নাসরিন, কুমিল্লা জেলা কমিটির সভাপতি- রোটা. কামরুন্নাহার, নাসিমা খানম, ফারহানা নাজ, মায়া নাসরিন, আমেনা ইসলাম সন্ধ্যা, শাহ্-আলম সরকার সহ সংস্থাটির কেন্দ্রীয় এবং জেলার সকল সদস্যবৃন্দু।

যার অবদানে কভিড-১৯ করোনা মহামারি থেকে আইনজীবী ও বিচারপ্রার্থী জনগনের স্বাস্থ্য সুরক্ষার জন্য কুমিল্লা জেলা আইনজীবী সমিতি ভবনের প্রবেশ পথে জীবানু নাশক ট্যানেল স্থাপন করে দিয়েছেন।এই মহতি কাজের জন্য সর্বোচ্চ সম্মানে সম্মানিত করেছেন জেলা আইনজীবী সমিতি, কুমিল্লা।

তাহ্ সীন বাহার সূচনার মহতি কাজের বিবরন দিয়ে শেষ করা যাবেনা। কভিড-১৯ করোনা মহামারিতে প্রথম লকডাউনে যারা কিনা মৃত্যুর ভয়ে ঘর থেকে বাহির হননি, সে সময়ে “ তাহ্ সীন বাহার সূচনা” নিজের প্রানের মায়া না করে দিন-রাত সাধারন মানুষের জন্য কাজকরে গিয়েছেন এবং এখনো সেই কার্যক্রম অব্যহত আছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!