তিতাসে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচী

173

হালিম সৈকত, কুমিল্লা।। কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের উদ্যোগে মুজিব শত বর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে। ১১ জুলাই দুপুর ১২ টায় গাজীপুর খান স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এই কর্মসূচীর উদ্বোধন করেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ আহমেদ ফকির।

ফলজ, বনজ ও ঔষধিসহ নানা জাতের প্রায় ২৫০০টি গাছ রোপন ও বিতরণ করা হয়। তিতাস উপজেলার ৯ টি ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীদের হাতে এ সকল চারা গাছ তুলে দেয়া হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাথাভাঙ্গা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ কায়সার আহমেদ, তিতাস উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক গাজী মোঃ সোহেল রানা ও তিতাস উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এমরান হোসেন, বলরামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার, সাতানী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, নারান্দিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মাসুম বিল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পাদক শামীম, কলাকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন, সাংগঠনিক সম্পাদক শেখ ফরিদ, গাজীপুর স্কুল এন্ড কলেজ শাখার সভাপতি মোঃ তুহিন, মহিদুল ইসলাম জিকু ও শ্রমিকলীগ নেতা মোঃ রাশেদ জামান প্রমূখ।

প্রধান অতিথি ফরহাদ আহমেদ ফকির বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এই কর্মসূচী পালিত হয়েছে। যা বিভিন্ন ইউনয়ন ও ওয়ার্ড পর্যায়ে চলবে। গাছ আমাদের বন্ধু। গাছ আমাদের বেঁচে থাকার অক্সিজেন দেয়। তাই ছাত্রলীগের নেতাকর্মীদের বলব, গাছ লাগান পরিবেশ বাঁচান।

আরো পড়ুনঃ
error: Content is protected !!