তিতাসে শর্টপিচ ক্রিকেটে দক্ষিণপাড়া একাদশ জয়ী

হালিম সৈকত, কুমিল্লা।।

61

পুরাতন বছরকে পেছনে ফেলে নতুনকে (২০২১) বরণ করে মাছিমপুরে আয়োজন করা হয় এক মনোজ্ঞ ক্রীড়া অনুষ্ঠানের। ২০২০ সালের শেষ দিনটিকে বেঁছে নেয়া খেলার জন্য। রাত ৮ টায় মাছিমপুর পূর্বপাড়া খেলার মাঠে এই আয়োজন করা হয়।

শর্টপিচ ক্রিকেট টুর্ণামেন্ট দুটি দলের মধ্যে খেলা হয় মাছিমপুর দক্ষিণ পাড়া একাদশ বনাম মাছিমপুর পূর্বপাড়া একাদশ। এতে দক্ষিণপাড়া একাদশ জয় লাভ করে। আয়োজক কমিটিতে ছিলেন, প্রবাসী মাহমুদুল হাসান বাদল, বিশিষ্ট ব্যবসায়ী মেহেদী হাসান দুলাল মুন্সি ও বশির আহমেদ। খেলা উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন সাংবাদিক হালিম সৈকত, কলাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ মনির হোসেন, আবুল কাশেম ও সাজ্জাদ হোসেন শ্যামল প্রমূখ।

পূর্বপাড়া একাদশের খেলোয়াড়েরা হলেন, ইব্রাহিম (অধিনায়ক), শাহিন, মাসুম, সাগর, আরিফ, লালন, শাওন, ইমরান, সোহাগ, হাসান, আনিস ও পারভেজ প্রমূখ। দক্ষিণ পাড়া একাদশে ছিলেন, নয়ন (অধিনায়ক), নুরুল হাসান, হাবিব, ইফরান, আসিফ, ইসমাঈল, আমির, রাকিব, উজ্জ্বল, ইমন, মাহবুব, ইয়াসিন, নাহিদ ও মেহদী প্রমূখ।আম্পায়ারের দায়িত্ব পালন করেন মোঃ খোকন মিয়া। স্কোরার মনির হোসেন ও ধারাবিবরনীতে শাহিদুল। ১৪ ওভার করে মোট ৩ টি ম্যাচ খেলা হয়। এর মধ্যে ২ টি খেলায় জয়ী হয়ে ম্যাচ জেতার পুরষ্কার লাভ করেন দক্ষিণ পাড়া একাদশ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!