তিন পৌরসভায় আ’মীলীগের দুইজন ও ১জন স্বতস্ত্র প্রার্থী বেসরকারীভাবে নির্বাচিত

সুনামগঞ্জ জেলা প্রতিনিধিা।।

93

সুনামগঞ্জের সুনামগঞ্জ পৌরসভা, ছাতক ও জগন্নাথপুর এই তিনটি পৌরসভায় নির্বাচনের ভোট গননা শেষে তিনটির মধ্যে মেয়র পদে আওয়ামীলীগের ২ জন ও একজন স্বতন্ত্র প্রার্থী বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। এদের মধ্যে সুনামগঞ্জ পৌরসভায় মোট ২৩টি ভোটকেন্দ্রের ফলাফলে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী নাদের বখত ২১ হাজার ৬৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপির ধানের শীষের প্রার্থী মুর্শেদ আলম ৫হাজার ৮৮৫ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

এদিকে ছাতক পৌরসভার মোট ১৯টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে নৌকা প্রতীকের প্রার্থী মো. আবুল কালাম চৌধুরী ১২ হাজার ৯৩৫টি ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপির ধানের শীষের প্রার্থী রাশিদা আহমদ ৭হাজার ৮৯ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। অপরদিকে জগন্নাথপুর পৌরসভা নির্বাচে মোট ১১টি কেন্দ্রের ফলাফলে স্বতন্ত্র প্রার্থী মো. আখতারুজ্জামান আক্তার ৮হাজার ৩৭৮ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিতহয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী নৌকা প্রতীকের প্রার্থী মিজানুর রশিদ মিজান ৮ হাজার ১৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

শনিবার সকাল ৮টা থেকে একটানা বিকাল ৪টা পর্যন্ত এই তিনটি পৌরসভায় ভোটগ্রহন শুরু হয়। একটানা ভোটগ্রহনে কোথাও কোনধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। ভোটগ্রহনে ভোটারদের উপস্থিতি ছিল সন্তোষজনক। ভোটারগন তাদের পছন্দের প্রার্থীকে ভোটকেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!