দাইয়ান সরকার ৫০০ অসহায় এবং দু:স্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁও প্রতিনিধি।।

18

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বারদী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে সেনঁপাড়া এলাকার ৫০০ জন অসহায় এবং দু:স্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন বারদী ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের প্যানেল চেয়ারম্যান দাইয়ান সরকার।

কোভিড-১৯ মহামারী করোনা কালীন সময়ে সমগ্র দেশ জুড়ে চলছে লকডাউন কর্মসূচি। এ সময়ে দৈনন্দিন খেটে খাওয়া মানুষগুলো পড়ে বিপাকে। এই মানুষগুলোর কথা চিন্তা করেই বারদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান দাইয়ান সরকারের এই উদ্যোগ।বুধবার (৫ মে) সকালে বারদী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড প্যানেল চেয়ারম্যান সরকারে নিজ বাড়ি থেকে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

প্যানেল চেয়ারম্যান দাইয়ান সরকার বলেন, করোনাকালীন সময়ে লকডাউন থাকায় সমাজে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে আমার নিজস্ব অর্থায়নে এই প্রয়াস। দেশের বিভিন্ন ক্রান্তিকালীন সময়ে শুরু থেকেই গরীব ও অসহায়দের সাহায্য সহযোগিতা করে আসছি। আশা রাখি, ভবিষ্যতেও এই সহযোগিতা অব্যাহত থাকবে।

এ সময় ঈদ সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, বারদী ইউনিয়ন ৯ নং ওয়ার্ডে আওয়ামীলীগের সভাপতি, ইব্রাহীম সরকার, সাধারণ সম্পাদক সাওার, আওয়ামীলীগ নেতা, জয়নাল, উজ্জল সরকার, ফারুক সরকার, যুবলীগ নেতা, আলমগীর সরকার, হাজী নাজমুলসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!