দুর্নীতি বিরোধী অভিযানের বিরুদ্ধে বলা মানেই দুর্নীতিবাজদের সমর্থন-মাহবুব উল আলম হানিফ এমপি

62

জাহাঙ্গীর হোসেন জুয়েল কুষ্টিয়া প্রতিনিধি।। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, সরকারের চলমান দুর্নীতি বিরোধী অভিযানের বিরুদ্ধে কথা বলা মানে দুর্নীতিবাজদের সমর্থন করা। যারা এর সমালোচনা করছেন তারা আসলে দুর্নীতিকে উৎসাহিত করেছেন। এদেশে দুর্নীতি নতুন নয়। তবে অতীতের বিএনপি-জামায়াত সরকার দুর্নীতিবাজদের মদদ দিয়েছে আর শেখ হাসিনার সরকার তাদের মূলোৎপাটন করছে।

বুধবার কুষ্টিয়া সদর উপজেলা মিলনায়তনে সরকারি অনুদানে দুস্থদের জন্য নির্মিত ঘরের চাবি ও কৃষকদের মাঝে সবজি বিতরণ অনুষ্ঠানে যোগদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, মাহমুদুর রহমান মান্না এমন কোন রাজনৈতিক দল নেই যে দল করেননি। এসব মানুষের আসলে কোন নীতি আদর্শ নেই। তাই নীতিহীন মানুষের কাছ থেকে আমরা নীতিবাক্য শুনতে চাই না।

পিয়াজের বেশি দাম নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনার জবাবে হানিফ বলেন, সরকারের কোনো উন্নয়ন বিএনপি দেখতে পায় না। এই দলে নেতাদের একমাত্র কাজ হল সরকারের সমালোচনা করা। বিএনপি হল নিন্দুক আর মিথ্যাচারের দল।

এ সময় এসময় কুষ্টিয়া-৪ কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!