দেবিদ্বারে বাড়ী ভাড়া মওকুফ করলেন ছাত্রলীগ নেতা রুবেল

139

সাইফুল ইসলাম সজিব।। করোনা পরিস্থিতিতে কর্মহীন অসহায় ভাড়াটেদের বাড়ি ভাড়া মওকুফ সহ খাদ্যসামগ্রী দিয়ে তাদের পাশে দাঁড়ালেন কুুুমিল্লার দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইকবাল হোসেন রুবেল। তিনি ভাড়াটেদের আশ্বস্ত করে বলেন, আপনারা আমার পরিবার, বর্তমান পরিস্থিতিতে আপনারা যেনো কোনো কষ্টে না থাকেন সেজন্য আপনাদের পাশে আমি আছি।

তিনি আক্ষেপ করে বলেন, এই দেশে বড় বড় ব্যবসায়িকদের ব্যাংক লোন মাফ হয়ে যায় অথচ কর্মহীন অসহায়দের বাড়ি ভাড়া মাফ হয়না। তিনি বলেন, বর্তমান দেশরত্ন শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার করোনার দূর্যোগ মহর্তের প্রথম থেকেই অসহায়, কর্মহীন, মানুষদের জন্য অনেক অনুদান প্রণোদনা দিয়েছেন যা মানুষের দুর্ভোগ লাগবে ভালো ভুমিকা রেখেছে। জনগণের যেনো কষ্ট নাহয় সেজন্য দেশের জনগণের কল্যাণ চিন্তা করে দেশরত্ন শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। আমরা তার ডাকে সারা দিয়ে মানুষের পাশে থাকতে ক্ষুদ্র চেষ্টা টুকু করে যাচ্ছি। তিনি সমাজের বিত্তবানদেরও মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ জানান, ছাত্রলীগের আহবায়ক ইকবাল হোসেন রুবেল করোনার দূর্যোগের শুরু থেকে স্থানীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি মহদ্বয়ের নির্দেশনায় ছাত্রলীগের নেতৃবৃন্দদের নিয়ে টিম গঠন করে হ্যালো ছাত্রলীগের ব্যানারে ত্রাণ সহায়তা অব্যাহত রেখেছেন, শুধু তাই নয়, কৃষকের ধান কাটা,মারাই করে বাড়ি পৌঁছে দেওয়া, করোনায় মৃত্যু ব্যক্তির জানাযা দাফন সহ সার্বক্ষণিক জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন তিনি।

কয়েকদিন আগে ছাত্রলীগের এমন মহৎ কাজগুলোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগকে ধন্যবাদ দিয়েছেন। মানবতার জন্য নিবেদিত ইকবাল হোসেন রুবেলরা এহেন কাজের জন্য বেচে থাকুক জনগণের হৃদয়ে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!