দেবিদ্বারে ১৫শ’ দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

89

মোঃ সাইফুল ইসলাম সজিব, দেবিদ্বার।। কুমিল্লার দেবিদ্বার উপজেলার গুনাইঘর উত্তর ইউপির মোট ১৫শ’ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে বিভিন্ন সময়ে কয়েক দফায় খাদ্য সহায়তা দিয়েছেন ইউপি চেয়ারম্যান মো.খোরশেদ আলম সরকার। মঙ্গলবার দুপুরে ইউপি পরিষদ কার্যালয়ে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের করোনায় গৃহবন্দী কর্মহীন ও হতদরিদ্র ১৫০টি পরিবারের মাঝে চাল বিতরণকালে এমন তথ্য জানান তিনি।

ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম সরকার আরও বলেন, গুনাইঘর উত্তর ইউনিয়নের বিভিন্ন গ্রামে করোনায় গৃহবন্দী কর্মহীন ও হতদরিদ্র মানুষের মাঝে কয়েক দফায় সরকারি ও বেসরকারি ত্রাণ সামগ্রী থেকে প্রায় ১৫শ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। এর অংশ হিসেবে আজ ১৫০ টি পরিবারের মাঝে চাল বিতরণ কার্যক্রম করা হচ্ছে। এছাড়াও ইউনিয়নের প্রতিটি বাড়ি বাড়ি আমাদের স্বেচ্ছাসেবীরা খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে। যারা খাদ্য সহায়তা পাননি তারা আমাকে জানালে আমি তাৎক্ষনিক তাদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেওয়ারও ব্যবস্থা করি। করোনায় আক্রান্ত কয়েকটি পরিবারের মাঝেও খাদ্য সামগ্রীসহ বিভিন্ন সহায়তা করেছি। এই ইউনিয়নের একটি পরিবারও খাদ্য সহায়তার বাহিরে থাকবে না। আমরা যথাসাধ্য চেষ্টা করছি প্রতিটি ঘরে খাদ্য সহায়তা পৌছে দিতে।

তিনি আরও বলেন, কুমিল্লা- ৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য আলহাজ্ব রাজী মোহাম্মদ ফখরুলের নির্দেশে ও দেবিদ্বারের প্রাণপ্রিয় নেতা এএফএম ফখরুল ইসলাম মুন্সির সার্বিক পরামর্শে করোনাভাইরাসে গৃহবন্দি কর্মহীন খাদ্য সহায়তা হিসেবে চাল বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য ও আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

এমপি রাজী মোহাম্মদ ফখরুল গুনাইঘর উত্তর ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম সরকারকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রতিটি ইউপি চেয়ারম্যান ও স্থানীয় নেতা কর্মীদের নির্দেশনা দেওয়া হয়েছে তারা যেন মানুষের এ দুর্দিনে তাদের পাশে এসে দাঁড়ায়। মানবিক খোঁজ খবর রাখেন। প্রতিটি বাড়ি বাড়ি যেন খাদ্য সহায়তা পৌছে দেওয়া হয়।

আরো পড়ুনঃ
error: Content is protected !!