দেবীগঞ্জে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্কুল ছাত্রের মৃত্যু, আহত ২

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়।।

৮০

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইশাদ (১৩) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। এঘটনায় শাহীন ও জীবন নামে আরও দুই কিশোর আহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ এপ্রিল) দুপুরে দেবীগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের কৃষিখামার এলাকায় ধরধরা সেতুর উপরে এই দূর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, মৃত ইশাদ একই উপজেলার সদর ইউনিয়নের কলেজপাড়া এলাকার কুরবান আলীর ছেলে এবং ইশাদ স্থানীয় এক স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র৷ অন্যদিকে আহতরা হলেন একই গ্রামের রাজু মিস্ত্রীর ছেলে শাহীন ও সামিউল ইসলামের ছেলে জীবন।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে ইশাদসহ তার দুই প্রতিবেশী শাহীন ও জীবন সহ বাড়ি থেকে বেড় হয়ে মোটর সাইকেলে ঘুরে বেড়াচ্ছিলো। এসময় কৃষিখামারের ভিতরে ধরধরা সেতুর উপর মোটর সাইকেল নিয়ে উঠলে এসময় মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রোলিংয়ের সাথে ধাক্কা খেয়ে তিন জনে ছিটকে পড়েন৷ পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক ইশাদকে মৃত ঘোষণা করেন। এবং শাহিন ও জীবনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

দেবীগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হেলাল উদ্দিন‌ মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!