দেবীদ্বারে দুস্কৃতিরা আগুনে পুড়াচ্ছে খড়ের পাড়া, ঘর-বাড়ী, পুড়ার ভয়ে আতঙ্কে এলাকাবাসী

এ আর আহমেদ হোসাইন, (দেবীদ্বার -কুমিল্লা) প্রতিনিধি

75

কুমিল্লা দেবীদ্বার পৌর চাপানগর ৭নং ওয়ার্ডে দুস্কৃতিরা গভীর রাতে আগুনে পুড়াচ্ছে গবাদি পশুর গরুর নিত্য খাবার খড়েরপাড়া। ঘর-বাড়ীতে আগুন লাগার ভয়ে রাত কাটাচ্ছে এলাকাবাসী।শনিবার রাত সাড়ে ১১ টায় দ্বিতীয় রাতেরমত আবারও খড়ের পাড়ায় আগুন লাগিয়েছে দুস্কৃতিরা।

খড়ের পড়ার মালিক খলিল হাজারীর স্ত্রী পারভীন আক্তার বলেন- রাত সাড়ে ১১টায় পথচারী হাসান হাজারী আমাদেরকে ঘুম থেকে ডাকা-ডাকি করে বলেন – আপনাদের খড়ের পাড়া আগুনে পুড়ে যাচ্ছে, তাৎক্ষনিক পারভীনের সুরচিৎকার শুনে এলাকার জনগন ছুটে এসে বাড়ীর পাশের খাল থেকে পানি দ্বারা আগুন নিয়ন্ত্রয় আনে, এতে প্রায় ২০ হাজার টাকার খড় আগুনে পুড়ে যায় বলে জানান। তিনি বলেন- নির্দিস্ট সময়ে আগুন লাগার ঘটনা দৃস্টিগোচর না হলে ঘর-বাড়িসহ বৈদুতিক তারে আগুন লেগে বড় ধরনের দুর্ঘটা ঘটার সম্ভাবনা ছিল।

নূর মোহাম্মাদ ডেইরি ফার্মের মালিক আব্দুর রব হাজারী বলেন-গত ২৩ – ১২ – ২০২০ইং তারিখ বুধবার রাত প্রায়১টার সময় ৮ হাজার টাকার মূল্যের গরুর খাবার খড়ের আটিতে আগুন লাগিয়েছে দুস্কৃতিকারিরা।এতে আমার গরুর খামারসহ ঘর-বাড়ী আগুনে পুড়িয়ে যাওয়ার সম্ভাবনা ছিল।পরে স্থানীয়রা এসে ওই আগুন নিয়ন্ত্রনে আনে।

পৌর ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আক্তারুজ্জামান জামাল মুহুরী বলেন – এলাকার জনগন ঐক্যবদ্ধ হয়ে ওই ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে বলে তিনি জানান।উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসানকে শনিবার সকালে বিষয়টি অবগত করলে তিনি প্রয়োজনীয় ব্যবস্থার আশ্বাস প্রদান করেন।ওই দিকে থানা অফিসার ইনসার্চ মোঃ জহিরুল আনোয়ার বলেন- এলাকার জনগন এক হয়ে ওই ঘটনা মোকাবেলা করতে হবে তার পাশে প্রশাসনও প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!