দ্বিতীয় ধাপে অর্থমন্ত্রীর ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ

62

মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।। দ্বিতীয় ধাপে কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, সদর দক্ষিণ ও লালমাই) আসেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সম্প্রতি নিজ নির্বাচনী এলাকার হতদরিদ্র মানুষের দুরাবস্থার কথা বিবেচনায় নিয়ে অর্থমন্ত্রী ব্যক্তিগত অর্থায়নে দশ হাজার পরিবারের জন্য খাদ্য সহায়তার বরাদ্দ দেন। তার মধ্যে নাঙ্গলকোট উপজেলায় চার হাজার, সদর দক্ষিণ উপজেলায় তিন হাজার এবং লালমাই উপজেলায় তিন হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, লবন, পেঁয়াজ, ছোলা, সেমাই, চিনি ও সাবান।

শুক্রবার দুপুরে নাঙ্গলকোট উপজেলা পরিষদ প্রাঙ্গণে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে অংশ নেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর ও পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, অর্থমন্ত্রীর একান্ত সচিব কেএম সিংহ রতন, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল, ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, উপজেলা ত্রাণ কমিটির আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরউল্লাহ মজুমদার, তৌহিদুর রহমান মজুমদার, আবুল বাশার জয়, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আরো পড়ুনঃ